সোহানুর রহমান সোহান পরিচালিত বাংলার বীর চলচ্চিত্রে রিতু

সোহানুর রহমান সোহান পরিচালিত বাংলার বীর চলচ্চিত্রে রিতু

গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘বাংলার বীর’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তানিয়া রিতু। মুক্তিযুদ্ধ ভিত্তিক রোমান্টিক একটি গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ হবে। ছবিটিতে রোমান্টিকতা ছাড়াও রয়েছে হাসি-কান্না ভালোবাসা।

 সোহানুর রহমান সোহান পরিচালিত বাংলার বীর চলচ্চিত্রে রিতু

মকবুল হোসেনের ‘আয়না সুন্দরী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন তানিয়া রিতু। তারপর থেকে নিয়মিত বড় পর্দায় কাজ করে চলেছেন এই অভিনেত্রী। পাশাপাশি নাটক, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনেও সমানভাবে পারফর্ম করছেন তিনি। মুক্তিযুদ্ধের আগে পরের বিভিন্ন কাহিনী নিয়ে গড়ে ওঠা গল্পে নিজের অভিনয়কে ফুটিয়ে তুলতে চান এই নায়িকা।

রিতু বলেন, সবার জীবনেই একটা স্বপ্ন থাকে, চাওয়া থাকে। আর একজন অভিনেত্রীর চাওয়া হচ্ছে গুণী নির্মাতার ছবিতে কাজ করার মাধ্যমে নিজেকে ফুটিয়ে তোলা। আমার অনেক দিনের সপ্ন ছিল সোহানুর রহমান সোহান ভাইয়ের পরিচালিত চলচ্চিত্রে কাজ করার। স্বপ্ন পূরণের লক্ষ্যে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সোহান ভাইয়ের কাছে। এই ছবিতে ভালো কিছু করার মাধ্যমে সুযোগ করে নিতে চাই।

কামাল কায়সার পরিচালিত ‘মা’ নামের একটি চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে ও স্বপন আহমেদ পরিচালিত ‘তবুও ভালোবাসি’ চলচ্চিত্রে আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment