‘শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের পাশে আছেন’

http://agamirsomoy.com/?p=4401

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, বর্তমান সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বীর মুক্তিযোদ্ধাদের পাশে আছেন। মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার কাজ করছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

শুক্রবার দুপুরে সিলেটের চৌহাট্টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডের কার্যালয়ের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

http://agamirsomoy.com/?p=4401

মন্ত্রী জানান তিনি যদিও অস্ত্র হাতে সরাসরি মুক্তিযুদ্ধ করেননি তবে নিজেকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করেন। কারণ মুক্তিযুদ্ধের সময় তিনি এদেশের পক্ষে জনমত গড়ে তুলতে কাজ করেছেন।

মন্ত্রী জঙ্গিবাদী এবং সন্ত্রাসীদের ব্যাপারে মুক্তিযোদ্ধাদের সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘তারা দেশের শত্রু। এদের সামাজিকভাবে প্রতিরোধ করতে হবে।

অর্থমন্ত্রী বলেন, ‘দেশের বেশিরভাগ মানুষ মনেপ্রাণে মুক্তিযুদ্ধের সপক্ষে ছিল। তারা যে যেভাবে পারে নিজেদের দায়িত্ব পালন করেছে। সে হিসেবে পৃথিবীতে এরকম জনযুদ্ধ কম হয়েছে।’

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিটের কমান্ডার ভবতোষ বর্মণ রানার সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার আব্দুল খালিকের পরিচালনায় ভবনটির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক, নাজনিন হোসেন, এম এ বাসিত প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment