মেয়ের হাতে বদলে গেলেন ডিপজল

353জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।

 

বিভিন্ন কারণে কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন ডিপজল। এবার নতুন লুকে তিনি হাজির হচ্ছেন চলচ্চিত্রের পর্দায়। ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমায় এ অভিনেতাকে নতুনরূপে দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

 

চলচ্চিত্রের পর্দায় নতুনভাবে উপস্থাপন করার পেছনে ভূমিকা রাখছেন তার মেয়ে ওলিজা। এ সিনেমায় ডিপজলকে মেকআপ কারাচ্ছেন ডিপজল কন্যা ওলিজা। এরই মধ্যে মেকআপ করা কয়েকটি স্টিল ছবি ওলিজা তার ফেসবুকে প্রকাশ করেছেন। এতে ডিপজলকে ভিন্নরূপে দেখা যায়।

এ প্রসঙ্গে ওলিজা মনোয়ার বলেন, ‘লন্ডনে মেকআপ নিয়ে পড়াশোনা করেছি। সেখান থেকে আমি মেকআপের বিষয়গুলো শিখেছি। সেই শিক্ষা থেকে আমি এখন বাবাকে মেকআপ করিয়ে দিচ্ছি। এত বড় মাপের একজন অভিনেতার মেকআপ করাতে পেরে সত্যিকার অর্থে নিজেকে ভাগ্যবান মনে করছি। এর আগেও বড় মাপের শিল্পীকে মেকআপ করিয়েছি তাতে এতটা প্রশান্তি পাইনি, যতটা বাবাকে মেকআপ করিয়ে পেলাম।’

 

তিনি আরো বলেন, ‘চেষ্টা করছি ভিন্নরূপে বাবাকে উপস্থাপনা করতে। গতানুগতিক যা হয় তার চেয়ে অবশ্যই ভালো কিছু হবে বলে আশা করছি।’

ওলিজা মনোয়ার মেঘলা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি লন্ডনে ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। ওখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করছেন। মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকাপ, থিয়েটার মোকআপসহ সবগুলো মেকআপে পারদর্শী ওলিজা।

 

ওলিজা মনোয়ার নিজেও ‘মেঘলা’ শিরোনামের হরর সিনেমার কাজ শুরু করেছেন। সিনেমায় মেকআপ করার পাশাপাশি পরিচালনাও করবেন অলিজা। গত শনিবার (৩১ ডিসেম্বর) এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment