ধামরাইয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ১

ধামরাইয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ১

ধামরাইয়ের ঘোড়াকান্দা এলাকার এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। শনিবার সন্ধ্যায় এ ঘটনায় সুলতান উদ্দিন নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ। সে ধামরাইয়ের ভাটারখোলা গ্রামের খবির উদ্দিনের ছেলে।

ধামরাইয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ১

পুলিশ ও ধর্ষিতা জানান, ধামরাইয়ের ভাটারখোলা গ্রামের খবির উদ্দিনের ছেলে সুলতান উদ্দিন একই উপজেলার ঘোড়াকান্দা গ্রামের এক গৃহবধূকে নানা কৌশলে ফুসলিয়ে পাশের সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের সাইফুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। এসময় ওই বাড়িতে ওৎ পেতে থাকা কালামপুর চরপাড়া গ্রামের সোহেল ও সুলতান উদ্দিন মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর শনিবার বিকেলেই ওই গৃহবধূ তার বাবার বাড়ি ভাটারখোলা এলাকায় গিয়ে বিষয়টি পরিবারের সদস্য ও স্থানীয় মাতাব্বরদের জানান। পরে ধামরাই থানার এসআই ভজন রায় খবর পেয়ে কালামপুর ও ভাটারখোলা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক সুলতান উদ্দিনকে আটক করে। তবে অপর ধর্ষক সোহেল এলাকা থেকে গা ঢাকা দিয়েছে।

এলাকাবাসী জানান, আটক ধর্ষক সুলতান উদ্দিন ছয় বছর আগেও একই এলাকার জুলেখা আক্তার নামে এক যুবতীকেও ধর্ষণ করার পর অন্তসত্তা হয়ে পড়ে। এঘটনায় জুলেখা লজ্জায় আত্মহত্যা করে।

ধামরাই থানার এসআই ভজন রায় জানান, ধর্ষণের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই এক ধর্ষককে আটকের পর তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অপর ধর্ষককেও আটকের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment