পপির নায়ক নাদিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও চলচ্চিত্রে এখন তাকে খুব বেশি দেখা যায় না।
অনেকটা বিরতি ভেঙে নতুন একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন পপি। ‘যুদ্ধশিশু’ নামের এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নবাগত চিত্রনায়ক নাদিম।
কথাশিল্পী ও কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘যুদ্ধশিশু’ চলচ্চিত্রটি। এসএইচকে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব শহীদুল হক খান।

পপি-নাদিম ছাড়াও এতে আরো অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম ও নাদিম খান প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে অনুষ্ঠিত হবে এ চলচ্চিত্রটির শুভ মহরত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুব মোর্শেদ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment