কুমিল্লায় কলেজ ছাত্রীকে মারধর করল যুবলীগ নেতা

কুমিল্লায় কলেজ ছাত্রীকে মারধর করল যুবলীগ নেতা

মো:ফাহাদ বিন রহমান||মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:-
কুমিল্লায় কলেজছাত্রীকে মারধোর করা যুবলীগ নেতার শাস্তি দাবি কুমিল্লায় সাংবাদিকদের ও বিয়ের দাবিতে অনশনকারী সেই ছাত্রীকে হত্যার হুমকীদাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার সকাল সাড়ে ১১টার সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নাজিরা বাজার এলাকায় লাকী মার্কেটের সামনে দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার কুমিল্লা ব্যুরো চিপ সাইফুল ইসলাম শিশিরের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কুমিল্লায় কলেজ ছাত্রীকে মারধর করল যুবলীগ নেতা

মানববন্ধনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা ও সুশীল সমাজের নাগরিকরা অংশ নিয়ে হুমকির তীব্র প্রতিবাদ জানান।এসময় সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম শিশির বলেন, দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের সাবেক ছাত্রদল নেতা বর্তমান যুবলীগ নেতা আনিসুর রহমান গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে জিন্নাত পুর গ্রামের প্রবাসী মিজানের বসতবাড়িতে গিয়ে কলেজছাত্রী ছালমাকে বেরিয়ে যেতে জোর জবরদস্তি করে। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে মারধর ও হত্যাসহ নানা হুমকি-ধামকি এবং অকথ্য ভাষায় গালাগাল প্রদান করে মাদক সম্রাট ও সন্ত্রাসী আনিস।

তিনি জানান, দৈনিক কুমিল্লার পত্রিকার ষ্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মাহফুজ বাবু এসব বিষয়ে বক্তব্য নিতে আনিসকে ফোন দেন। ওই সময় সাংবাদিক পরিচয় দিয়ে আনিসের বক্তব্য জানতে চাইলে এলাকায় মাদক ব্যবসায়ী ও ত্রাস হিসেবে পরিচিত আনিস অকথ্য ভাষার প্রয়োগ করে সাংবাদিককে শ্বাসাতে থাকেন।

সাংবাদিকের ফোন ৬ মিনিট ২০ সেকেন্ড ফোন কল রেকর্ডে হুমকি-ধামকি সহ বলতে শোনা যায় ” লেখেন না লিখলে আমাকে মানুষ চিনবে কেমনে। লিখেন, ভালো করে আমার নাম লিখেন তাহলে কাস্টমার আরো বাড়বে। আমি বকশিস দেবো আপনারে। সাংবাদিকদের দৌড় আমার জানা আছে। এই ছাড়াও প্রকাশ অযোগ্য ভাষা প্রয়োগ করে। পরে এই বিষয়ে সংবাদ প্রকাশ হলে স্থানীয় ও জাতীয় পত্রিকার অনলাইন প্রকাশ সহ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, নারী কেলেঙ্কারি সহ একাধিক মামলার আসামি রসুলপুর ইউনিয়ন এর আনিসুর রহমান (ফেন্সি আনিস) এর বিরুদ্ধে তীব্র সমালোচনা ও প্রতিবাদের ঝড় উঠে।

মানবন্ধনে সাংবাদিক সুশীল সমাজের নাগরিকরা তীব্র প্রতিবাদ ও সন্ত্রাসী আনিসের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এব্যাপারে দেবিদ্বার উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম জানান, গত মঙ্গলবার সন্ধায় নেশাগ্রস্ত অবস্থায় আনিস জিন্নতপুর গ্রামের প্রায় ৫০ জন এর অধিক লোকজনের উপস্থিতিতে অনশনরত ছাত্রীকে নির্যাতনকারী মিজান এর বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে এবং মেয়েটিকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য জবরদস্তি করে, যা কখনো কাম্য নয়।

দেবিদ্বারে বিএনপি সাংগঠনিক কার্যক্রমে এই রকম নানা বিতর্কিত কর্মকাণ্ডের কারণে তাকে দল থেকে বহিষ্কার করেন ৪ বারের সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment