রাজশাহীর বাঘায় ভুমি অফিসের গ্রাহক সেবার মান উন্নয়ন

রাজশাহীর বাঘায় ভুমি অফিসের গ্রাহক সেবার মান উন্নয়ন
ইঞ্জিনিয়ার আখতার রহমান, ব্যুরো প্রধান,রাজশাহী:-
রাজশাহীর বাঘায় ভুমি অফিসের মান উন্নয়ন হয়েছে বর্তমান ডিজিটাল বাংলাদেশের ডিজিটার পদ্ধতিতে। আজ বুধবার (৩১.০১.২০১৮) সকাল ১০ টা থেকেই  মাটির বন্ধন গোল ঘরে বিরতিহীনভাবে গন শাননীর মাধ্যমে মিউটিশান কেস (খারিজ কেস), মিস কেসসহ নানা প্রকার গ্রাহক সেবা দিচ্ছেন বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) যোবায়ের হোসেন। সেখানে উপস্থিত হয়ে দেখা গেল মানুষ তার স্বস্তির কথা বলছেন। বলছেন এই প্রথম আমরা বাঘা উপজেলা ভুমি অফিসে  যথাসময়ে সেবা পাচ্ছি। নির্দিষ্ট সময়ের মধ্যেই জনগনের সেবা দিচ্ছেন ভুমি অফিস কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
রাজশাহীর বাঘায় ভুমি অফিসের গ্রাহক সেবার মান উন্নয়ন মনিগ্রাম ইউনিয়নের রাহেদ আলী বলেন আমার ৬৫ বছর বয়সে এই প্রথম গনশুনাণীর মাধ্যমে ভুমি অফিসের কার্য্যক্রম দেখলাম। নির্ধারিত ধার্য্যকৃত তারিখের মধ্যে সকল প্রকার ভুমি অফিসের কাজের সুবিধা ভোগ করছেন এলাকার জনগন।
বাংলাদেশ এগিয়ে চলেছে  উন্নয়নের ধারাবাহিকতায়। তারই ফসল বাঘা উপজেলা ভুমি অফিস।  বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মহোদয়ের সঙ্গে আলাপ করলে, তিনি বলেন জনগনের কাজের জন্যই সরকার আমাদের কে পাঠিয়েছেন। কাজে ফাঁকি দেওয়া দেওয়া কিংবা জনসাধারন কে হয়রানী করা আমার নীতি নৈতিকতার পরিপন্থী। তিনি আরও বলেন নির্দিষ্ট সময়ের কাজ যথাসময়ে সম্পন্ন করাই আমার জীবনের পাথেয়। সর্বোপরি জনগন সঠিকভাবে সেবা পান এটাই আমাদের কাম্য।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment