মিশরে বেলি ড্যান্সার গ্রেপ্তার

নাইটক্লাবের পার্টিতে যৌন উদ্দীপক নাচ প্রদর্শনের অভিযোগে মিশরে গ্রেপ্তার হয়েছেন একজন রাশিয়ান বেলি ড্যান্সার। সেদেশের পুলিশের অভিযোগ, পোশাকের নিচে কোনো অন্তর্বাস ব্যবহার করেননি ওই নর্তকী।

গ্রেপ্তার হওয়া ৩১ বছর বয়সী ওই নর্তকী রাশিয়ার নাগরিক। নাম একতারিনা আদ্রিভা। যদিও মঞ্চে তিনি গওহরা নামেই পরিচিত।জানা গেছে, উত্তর-পশ্চিম মিশরের গিজায় এক নাইটক্লাবে নাচার সময় অতিরিক্ত যৌন উত্তেজক ভঙ্গি প্রদর্শনের কারণেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। নাইটক্লাবে অবশ্য তার নাচ দেখে তুমুল হর্ষধ্বনির মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছিলেন সমবেত দর্শকরা।এততারিনার ওই নাচ অনেকে ভিডিও করে রাখেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়ার পরেই পুলিশের নজরে পড়ে এবং দ্রুত পদক্ষেপ নেয় তারা।
পুলিশের দাবি, নৃত্যরত একতারিনা পোশাকের নিচে কোনো অন্তর্বাস ব্যবহার করেননি। তিনি উদ্দেশ্যপ্রণেদিত যৌন উত্তেজনা ছড়িয়ে তরুণ দর্শকদের কাছে জনপ্রিয়তা কুড়ানোর চেষ্টা করেছেন।তবে শেষ পর্যন্ত খবর হচ্ছে, ৫০০০ মিশরীয় পাউন্ড জামিন দিয়ে জেল থেকে শর্ত সাপেক্ষে মুক্তি পেয়েছেন রুশ নর্তকী একতারিনা আদ্রিভা। তার পরও একতারিনার বিরুদ্ধে মামলা দায়ের করে রেখেছে মিশরীয় পুলিশ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment