ঝিনাইদহে পানচাষী হত্যার হোতাসহ ৪ জন গ্রেফতার

ঝিনাইদহে পানচাষী হত্যার হোতাসহ ৪ জন গ্রেফতার

ঝিনাইদহে পানচাষী জালাল উদ্দিন হত্যার হোতা মুকিমসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। জেলার বিভিন্ন স্থান থেকে সোমবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়।
ঝিনাইদহে পানচাষী হত্যার হোতাসহ ৪ জন গ্রেফতার
গ্রেফতারকৃতরা হলো-শহরের ব্যাপারীপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজী ফারুক হোসেন (২৩)। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, রোববার ভোররাতে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয় সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যামামলা দায়ের করেন।
ঝিনাইদহে পানচাষী হত্যার হোতাসহ ৪ জন গ্রেফতারঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে আসামিদের ধরতে রাতভর অভিযান চালায় পুলিশ। ভোরের দিকে ব্যাপারীপাড়া থেকে গ্রেফতার করা হয় অন্যতম আসামি কাজী ফারুক হোসেনকে। এদিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোদাদাদ হোসেন জানিয়েছেন, রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই হত্যাকাণ্ডের হোতা মুকিম, তার ২ সহযোগী জীবন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারীপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি। মাদক কেনার টাকা জোগার করতে ছিনতাইয়ের সময় ওই হত্যাকাণ্ডে ঘটেছে বলে জানায় র‌্যাব।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment