শুরুতে তারকাখচিত ছবি না করার পরামর্শ শাহরুখের

ম্যাগনেটিক মহারাষ্ট্র কনভারজেন্স ২০১৮ শীর্ষক ইনভেস্টর্স সামিটে একটি প্যানেল ডিসকাশনের আয়োজন করা হয়েছিল। সেই প্যানেলে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন বিনিয়োগকারীদের কিছু পরামর্শ দেওয়ার অনুরোধ করা হয়েছিল অভিনেতাকে।
সম্প্রতি সেই অনুষ্ঠানে বলিউড এই বাদশাহ বলেন, তারকাদের নিয়ে কাজ করতে গেলে খরচ বেশি হবে। তাই, কেরিয়ারের শুরুতে প্রযোজকদের তারকাখচিত ছবি না করার পরামর্শ দিলেন শাহরুখ খান।

 

শাহরুখ বলেন, তাছাড়া কীভাবে বিনিয়োগ করলে ভালো লাভ করা যাবে তাও জানতে চাওয়া হয়েছিলো। এই প্রসঙ্গেই শুরুতে তারকাখচিত ছবি না করার বিষয়টি বলেন শাহরুখ।

 

তিনি বলেন, বড় বড় তারকারা ছবিতে কাজ করার জন্য অনেক বেশি টাকা নেন। ফলে, ছবি তৈরির বেশিরভাগ অংশটাই তাদের জন্য খরচ হয়ে যায়। আমার মতে, শুরুতেই তারকাদের পিছনে খরচ না করে, প্রযুক্তি ও প্রোডাকশানের জন্য বেশি খরচ করা উচিত। এমন ছবি বানানোর চেষ্টা করা উচিত যা সারা বিশ্বে সমাদৃত হবে। তাছাড়া বড় বাজেটের ছবির থেকে কম বাজেটের ছবিতে অনেক তাড়াতাড়ি লাভ করা যায়। এখন নানারকম প্ল্যাটফর্ম আছে। একবার ছবি তৈরি হয়ে গেলে তা থেকে আয় করার অনেক রাস্তা আছে। কিন্তু, শুরুটা পরিকল্পনামাফিক করতে হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment