পুলিশকে সহায়তার জের ধরে সন্ত্রাসী হামলার স্বীকার এক যুবক

পুলিশকে সহায়তার জের ধরে সন্ত্রাসী হামলার স্বীকার এক যুবক

মো:সুজন হাসেন, স্টাফ রিপোটার:
পুলিশের কাজে সহায়তার করার কারনে স্থানীয় মাদক সন্ত্রসীদের হামলার স্বীকার হলেন মো: আনোয়ার ওরফে আনু মাদবর, (২৫) নামে এক যুবক।গতকাল মঙ্গলবার আনুমানিক রাত ৯.০০ ঘটিকায় নাগের কান্দা কোমপাড় নদীর তীরে এই ঘটনা ঘটে ।

পুলিশকে সহায়তার জের ধরে সন্ত্রাসী হামলার স্বীকার এক যুবকগুরুতর জখম অবস্থায় আনুর চিৎকার চেচামিসি টের পেয়ে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রসীরা পালিয়ে যায় ।পরে স্থানীয়দের সহাযোগিতায় আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ প্রদান করেন ।আনু দোহার উপজেলা রাইপাড়া ইউনিয়নের নাগের কান্দা গ্রামের মৃত হযরত আলী মাদবরের ছেলে ।

স্থনীয়সূত্রে জানাযায়, আনু মাদবরের সাথে পুলিশের অনেক গভীর সম্পর্ক ছিলো । সে গ্রামের কোন মাদক ব্যবসা বা মাদক সেবন কারীদেরকে বিচারিত করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে পুলিশকে সহায়তা করে থাকতো । তবে এইভাবে ছেলেটিকে যারা আঘাত করেছে তারা সঠিক কাজ করে নাই।এদের কঠিন বিচার হওয়া দরকার দাবি স্থানীয়দের ।

মাদককে না বলুন, মাদক ছেড়ে কলম দরুন” প্রবাদ কথাটি বহুল প্রচলিত। কিন্তু বর্তমান যুব সমাজ যে হারে মাদকের দিকে ঝুকছে তা কল্পাকেও হার মানাচ্ছে । দেশে সর্বত্র পুলিশের পক্ষ থেকে বলা হয় পুলিশি জনতা ,জনতাই পুলিশ । আর সাধারন জনগন যখন পুলিশের সাথে বন্ধুত্ব সম্পর্ক তৈরি করেন, তখন সমাজে এক শ্রেনীর মানুষের কাছে কাটা হয়ে যান সে ব্যক্তি । যখন কোন অপরাধী পুলিশের জালে ধরা পরেন , তখন সে ব্যক্তিকে দায়ী করেন । এই নিয়ে সমাজে ব্যাপক দ্বন্ধের সৃষ্টি হয় ।

এবিষয়ে আহতের চাচাত ভাই ইয়াকুব মাদবর বলেন, আমার ছোট ভাই আজ মৃত্যুর সাথে পান্জা লড়ছে । তার বাম পা মারাত্বক জখম হয়েছে ও মাথায় আঘাত লেগেছে ,এবং কপালে তিনটি সেলাই করা হয়েছে ,সবচেয়ে বেশি সেলাই করা হয়েছে পিঠের অংশে ।
এই ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

এই বিষয়ে দোহার থানা অফিসার ইনচার্জ শেখ সিরাজুল ইসলাম লিটু(পিপিএম), প্রিন্ট মিডিয়াকে জানান বিষয়টি এখন পর্যন্ত আমি বিস্তারিত জানিনা, কিছুকক্ষন পরে আপনাদেরকে জানানো হবে ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment