দিনাজপুরে শিক্ষক নাহিদ হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন এবং সাংবাদিক সম্মেলন

মন্জুর আলী শাহ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে স্কুল শিক্ষক তরুন শিল্পী ও সাংস্কৃতিক কর্মী নাহিদুর রহমান নাহিদ হত্যার বিচারের দাবীতে সাহিত্য-সাংস্কৃতিক ও সামাজিক কর্মীরা মানব বন্ধন এবং সাংবাদিক সম্মেলন করেছে।
দিনাজপুর প্রেস ক্লাবের সামনের সড়কে আজ রোববার দুপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে ঘন্টাব্যাপী মানব বন্ধন চলাকালে বক্তারা অবিলম্বে হত্যাকারীদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানায়।

বক্তারা বলেন এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এসময় বক্তব্য রাখেন সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সুলতান কামালউদ্দীন বাচ্চু,উদীচীর সভাপতি রেজাউর রহমান রেজু , মহিলা পরিষদের সভানেত্রী কানিজ রহমান সহ অন্যরা ।
তরুন শিল্পী, স্কুল শিক্ষক  ও সাংস্কৃতিক কর্মী নাহিদুর রহমান নাহিদ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন শেষে  দিনাজপুর প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট।

উল্লেখ্য যে, গত ২৬ ফেব্রুয়ারী রাতে দিনাজপুর ইনষ্টিটিউট প্রাঙ্গণে ইয়াম্মী চাইনিজ রেস্তোঁরায় একটি পার্টি’তে অংশ নিতে এসে তরুন শিল্পী ও সাংস্কৃতিক কর্মী নাহিদকে  অচেতন অবস্থায় পাওয়া যায়, পরে তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডেকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সে শহরের কালেক্টটরেট স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment