নোয়াখালীর বেগমগঞ্জে গুলি করে ও কুপিয়ে ২ যুবককে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে গুলি করে ও কুপিয়ে ২ যুবককে হত্যা
মোঃশাহাদাত হোসেন নিশাদ,নোয়াখালীঃনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাসপুর গ্রামের ৪নং ওয়ার্ড ভিআইপি সড়কের আব্দুল চকিদার বাড়িতে দুই যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে ।
নিহত দুই যুবক হলেন মোহাম্মদ আলী (২৫) ও মো. রবিন (২০)। তাঁরা দুজন সম্পর্কে চাচা-ভাতিজা। একলাসপুর গ্রামে পাশাপাশি বাড়ির তাঁদের। ঘটনাস্থলে থাকা নোয়াখালীর পুলিশ সুপার কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কারা, কী কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে, এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে।
পুলিশ জানায়, নিহত মোহাম্মদ আলী একলাসপুর গ্রামের মোহাম্মদ সোলেমানের ছেলে। রবিন আবদুল কাদেরের ছেলে। মোহাম্মদ আলী মাছের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। রবিন ছিলেন তাঁর সহকারী। নিহত দুজনের লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।
স্থানীয়রা জানায়, ভোরে ভিআইপি সড়কের পাশ থেকে হঠাৎ করে কয়েকটি গুলি শব্দ শোনা যায়। কিছুক্ষণ পর ৫/৬ অজ্ঞাত যুবককে দৌঁড়ে প্রধান সড়কের দিকে চলে যেতে দেখেন স্থানীয়রা। পরে চকিদার বাড়ির পুকুরে রবিন ও একটি ঘরের মধ্যে মোহাম্মদ আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।
স্থানীয় বসিন্দা আলি আজম জানান, ভোরে গুলির শব্দ শুনে ঘুম ভাঙলে তিনি দেখেন কিছু লোক দৌড়াদৌড়ি করে রাস্তায় চলেছে। এরপর তিনি পুকুর পাড়ে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডে বিষয়ে এখনো সুনির্দিষ্ট কোনো কারণ পাওয়া যায়নি। নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment