নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ৪৩৮ কোটি টাকা ব্যয়ে নওগাঁ থেকে চৌমাশিয়া পর্যন্ত কাজের উদ্বোধন

নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ৪৩৮ কোটি টাকা ব্যয়ে নওগাঁ থেকে চৌমাশিয়া পর্যন্ত কাজের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁ’র ঢাকা রোড থেকে নওগাঁ-রাজশাহী মহা-সড়কের চৌমাশিয়া পর্যন্ত সাড়ে ১৭ কিলোমিটার সড়ক প্রসস্থ্য করণ ও উন্নীত করন কাজের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে এ কাজের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি।
সড়ক ও জনপথ বিভাগের নওগাঁর নির্বাহী প্রকৌশলী হামিদুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠান কামাল এ্যাসোসিয়েটস-এর ব্যবস্থাপনা পরিচালক এমকেএম কামাল উদ্দিন, নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসানুর আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

সড়ক ও জনপথ বিভাগের নওগাঁর নির্বাহী প্রকৌশলী হামিদুল হক জানান, নওগাঁ’র ঢাকা মোড় হতে চৌমাশিয়া হয়ে রাজশাহী বিমান বন্দর পর্যন্ত প্রায় ৭৪ কিলোমিটার সড়ক প্রসস্থ্য ও উন্নীতকরণ কাজ একেনেকে পাশ হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁ’র ঢাকা মোড় হতে চৌমাশিয়া পর্যন্ত মহা-সড়ক যথাযথ মান ও প্রসস্থ্যতায় উন্নীতকরণ প্রকল্পের আওতায় এই ১৭ কিলোমিটার রাস্তার উদ্বোধন করা হলো।
৪৩৮ কোটি টাকা ব্যয়ে এই ৭৪ কিলোমিটার কাজের ১২ প্রকল্পের মধ্যে ৯টি প্রকল্প নওগাঁর মাধ্যেমে সম্পন্ন হবে। বাঁকিগুলো রাজশাহীর আওয়াতায়। আজ মঙ্গলবার ২টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। বাঁকি ৭টি প্রকল্পের কাজ দ্রুত শুরু করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment