কোটচাঁদপুরে ছাত্রলীগ কর্মীদের হামলায় ভাজা ব্যবসায়ী আহত

কোটচাঁদপুরে ছাত্রলীগ কর্মীদের হামলায় ভাজা ব্যবসায়ী আহত

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ
ঝিনাইদহের কোটচাঁদপুরে কালাম হোসেন (২২) নামে এক ভাজা ব্যবসায়ী কে পিটিয়ে গুরতর আহত করেছে কথিত ছাত্রলীগ কর্মীরা। এ সময় তার কাছে থাকা ১৫ হাজার টাকা নিয়ে নেয় দুর্বৃত্তরা।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। বৃহস্পতিবার সকাল ১০ টায় স্থানীয় কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যলয়ের সামনে এ ঘটনা ঘটে । আহত কালাম শহরের বেনেপাড়ার ওমর আলীর ছেলে।
আহত কালাম হোসেন জানায়, ভাজা বিক্রি করে আসার সময় কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যলয়ের সামনে এলে সলেমানপুরের আমিরের ছেলে জিসান (১৬), উজ্জলে ছেলে উৎস (১৫), শান্তি ছেলে খোকা (১৫), ও সাব্বির (১৫) সহ ৮-১০ জন কিছু কথা আছে বলে আমাকে ডাক দিয়ে পাশের গলির মধ্যে নিয়ে যায়। এসময় কিছু না বলেই তারা আমার উপর চড়াও হয়। প্রথমে কাঁঠ দিয়ে মাথায় আঘাত করে, আমি মাটিতে পড়ে গেলে সবাই আমাকে লাথি মারতে থাকে। এ সময় আমি জ্ঞান হারিয়ে ফেলি।
পরে স্থানীয়রা আমাকে হাসপাতালে নিয়ে আসে। কথা হয় জিসানের সাথে সে বলে খোকার সাথে আগে একটি বিষয় নিয়ে ঝামেলা ছিল। তাই আমরা সেই বিষয় নিয়ে কথা বলার জন্য তাকে ডেকে নিয়ে যাওয়া হয় এবং টাকা নেওয়ার কথা অস্বীকার করেন।

কোটচাঁদপুর থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment