চাঁদপুরে অর্ধ কোটি টাকার ৮৪ মন ইলিশের চালান আটক করেছে নৌ-পুলিশ

চাঁদপুরে অর্ধ কোটি টাকার ৮৪ মন ইলিশের চালান আটক করেছে নৌ-পুলিশ

আবু নছর,চাঁদপুর:
চাঁদপুর নৌ-পুলিশ প্রায় অর্ধ কোটি টাকার ৮৪ মন ইলিশের একটি বড় চালান আটক করেছে। মঙ্গলবার ভোরে সদও উপজেরার ১১ নং হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাট এলাকা থেকে জেএমসি ঢাকা মেট্ট ড-১১৬৯-৩৬ একটি পিকাপ বোজাই ইলিশমাছ জদ্ব করেছে নৌ পুলিশ। এ সময় গাড়ির চালক চট্টগ্রামের রাঙ্গুলিায় থানার রুহুল আমিনের ছেলে মাহবুব আলম (২৯), চট্টগ্রাম বাশখালি গ্রামের শাহআলমের ছেলে ইসকান্দার (১৮),মাছের মালিক আব্দুর রহমানের ছেলে আবু তালেব (৩৫) কে আটক করা হয়।

নৌ ফাড়ির ইনচার্জ গিয়াসউদ্দিন জব্দকৃত মাছগুলো হরিনা লঞ্চঘাট মাদ্রাসা রোড নৌ থানায় নিয়ে আসে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈনুল হক ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক ৩জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এবং জব্দকৃত ইলিশ মাছগুলো কোল্ডস্টেরে পাঠানোর নির্দেশ দেন।

নৌ পুলিশের ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, জব্দকৃত মাছগুলো চট্টগ্রাম বাশখালি থেকে পিকাপ গাড়িতে লোড কওে হরিনা ফেরিঘাট হয়ে যশোর উদ্দেশ্যে রওয়া হয়। আমরা গোপন সংবাদেও ভিত্তিতে খবর পেয়ে হরিনা ফেরিতে গাড়িটি উঠার সময় ৩জনকে আটক করা হয়। ১শ ৪৫ টি কেরেট বোঝাই ৮৪ মণ ইলিশের মূল্য প্রায় অর্ধকোটি টাকার চালান নৌ পুলিশ এই প্রথম আটক করতে সক্ষম হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment