চাঁদপুর পশ্চিম সকদিতে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিশুসহ আহত-৪

চাঁদপুর পশ্চিম সকদিতে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিশুসহ আহত-৪

আবু নছর,চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি (সাহেব বাজার) আব্দুল খার বাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঐ এলাকার বখাটে যুবকরা বাড়ীঘর ও মোটর সাইকেল ভাংচুর এবং লুটপাট করেছে। তারা ঘরে থাকা শিশু ও বৃদ্ধসহ ৪ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে নগৎ অর্থ এবং স্বর্নালংকার লুট করে নিয়ে যায় বলে অভিযোগে জানাযায়।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় শাহাদাৎ হোসেন সোহাগ একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের আলোকে জানাযায়, বৃহস্পতিবার বিকালে স্থানীয় শাহাদাৎ হোসেন সোহাগের শিশু পুত্র সাইফ (৩) কে নিয়ে তার স্ত্রী হাবীবা দাঁড়ানো ছিল। এ সময় একটি সিএনজি স্কুটার এসে শিশু সাইফকে ধাক্কা দিয়ে মাথায় গুরুতর আঘাত করে পালিয়ে যেতে ধরে। পাশে থাকা লোকজন সিএনজিটি ও তার চালককে আটক করে। আহত সাইফকে নিয়ে তার মা চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসে।

এদিকে স্থাণীয় কয়েকজন বখাটে যুবক সিএনজি চালকের কাছ থেকে অর্থের বিণিময়ে তাকে ছেড়ে দেয়। কেন উক্ত বখাটেরা সিএনজি চালককে কিছু না জিজ্ঞেস করে ছেড়ে দিল তা আহত শিশু সাইফের বাবা সোহাগ জানতে চাইলে বখাটেরা সোহাগকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এবং প্রাণে মেরে ফেলবে বলে হুমকি ধমকি দেয়।

আহত শিশু সাইফকে হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে রাতে বাড়ী ফিরলে শহীদ খানের ছেলে ইয়াছিন খান, রাব্বি খান, সেয়ামত উল্লা মিজির ছেলে সাদ্দাম মিজিসহ ১৫ থেকে ২০ জনের একটি বখাটের দল তাদের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলায় পূনরায় শিশু সাইফকে রক্তাক্ত জখম করে। বাঁধা দিতে গেলে সাইফের মা হাবিবা আক্তার, বাবা সোহাগ, বৃদ্ধ নানি আনোয়ারা বেগমকে দেশীয় অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করে। হামলাকারীরা ঘর থাকা নগত সোয়া লক্ষ টাকা, ৩ ভড়ি স্বর্ন ও গলায় থাকা একটি স্বর্নের চেইন নিয়ে যায়। যাওয়ার সময় পথে থাকা প্রাইভেট পড়াতে আসা শিক্ষকের একটি মোটর সাইকেল ভাংচুর করে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিম অভিযোগ দায়ের করে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment