রোনালদোর বাড়িতে ‘মেসি’ উচ্চারণ করাও মানা

রোনালদোর বাড়িতে 'মেসি' উচ্চারণ করাও মানা

ক্রিস্টিয়ানো রোনালদোর বোন কেটি রোনালদো ফাঁস করেছেন এই তথ্য। ‘মেসি’ নিয়ে তার বাড়িতে কোন আলাপ হবে না। কড়া নিয়ম জারি করেছেন রিয়াল মাদ্রিদ তারকা। আর তাই রোনালদোর বাড়িতে ‘মেসি’ নামটা উচ্চারিত হয় না। রোনালদোর বোন জানিয়েছেন, তারা বাড়ির ভেতরে মেসির নাম মুখেও আনেননা।

Brand Milk

তবে মেসির প্রতি রোনালদোর প্রতিযোগিতার কারণে নয় বরং মাঠের লড়াইটা বাড়ির বাইরে রাখার জন্য রোনালদোর এই নিয়ম। দশটি ব্যালন ডি’ অর হাতে উঠেছে পর্তুগিজ ও আর্জেন্টিনা তারকার হাতে। এক দশক ধরে এই দুই নাম শুনতে শুনতে হাঁপিয়ে উঠেছেন রোনালদো। একঘেয়ে হয়ে গেছেন তাদের দু’জনের মধ্যে কে সেরা সেই তুলনায়।

দু’দলের ভক্তদের মুখ তো রোনালদো বন্ধ করতে পারবেন না। পারবেন না সমালোচকদের আটকাতে। তাছাড়া একটি দশক যেখানে তাদের নিয়ে থমকে আছে তখন কথা তো হবেই। রোনালদোর তাতে আপত্তি নেই। ঘরের বাইরে রিয়াল-বার্সার তারকা নিয়ে যা কথা হয় হোক। তাতে মানা নেই সিআরসেভেনের।

কিন্তু ঘরে ফিরে পরিবারের সদস্যদের কাছ থেকে ওই আলোচনা হতে রেহায় চাইতেন পারেন রোনালদো। ঘরে অন্তত ফুটবলকে একটু বিশ্রাম দিতে চান রিয়াল তারকা। আর তাই মেসি নিয়ে ঘরে আলাপ করায় ‘নিষেধাজ্ঞা’ আরোপ করেছেন তিনি।

রোনালদোর বোন বলেন, ‘আমরা ঘরে মেসি নিয়ে কোন কথা বলি না। রোনালদো তাদের দু’জনকে নিয়ে বাইরের গরম হাওয়া সম্পর্কে বেশ অবগত। কিন্তু যখনই রোনালদো ঘরে ফেরে ওই আলোচনা থেকে সে সম্পূর্ণ নিরাপদ থাকে। ঘর হলো নতুন ম্যাচের জন্য তার সব ব্যাটারিতে চার্জ দেওয়ার সময়।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment