গুলিবিদ্ধ লাশ উদ্ধার, পরিবারের দাবি ভিন্ন

সাতক্ষীরার কালিগঞ্জে আব্দুল আজিজ (৪৫) নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গলায় ও মাথায় দু’টি গুলির চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের হিজলা চণ্ডিপুর গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল আজিজ সাতক্ষীরা সদর উপজেলার পরানদহ গ্রামের কেরামত আলির ছেলে।http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/

তার পারিবারের সদস্যরা জানান, বুধবার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী  জানান, বৃহস্পতিবার ভোরে হিজলা চন্ডিপুর গ্রামের সিদ্ধের পুকুর এলাকায় পাকা রাস্তার পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি তিনি কালিগঞ্জ থানায় জানালে সকাল সাতটার দিকে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করে।

কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, আব্দুল আজিজের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আব্দুল আজিজের নামে সাতক্ষীরা সদর থানায় মাদকের মামলা রয়েছে। এই মুহূর্তে এর বেশি কিছু বলা যাবে না।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment