ফটিকছড়িতে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদ কামাল সহ ২ যুবলীগ নেতা গ্রেপ্তার

মোস্তাফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:

ফটিকছড়িতে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদ কামাল সহ ২ যুবলীগ নেতাকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।
অাজ বৃহস্পতিবার সকাল ১১ টায় ফটিকছড়ি উপজেলার নানুপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ রাশেদ কামাল (৩৮) কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৫’ শ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।  গ্রেপ্তার হওয়া রাশেদ কামাল নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এর পূর্বে সকাল ৯ টায় একই এলাকায় অভিযান চালিয়ে পুলিশ লোকমান (৩৬) নামক এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৩’ শ পিচ ইয়াবাসহ ১ টি দু’নলা বন্ধুক ও ২ পিচ গুলি উদ্ধার করে। সে ওই এলাকার ইছহাক অাহমদের পুত্র।
গ্রেপ্তার হওয়া অপর যুবলীগ নেতার নাম অাকিল (৩৩)। সে লেলাং ইউনিয়নের শাহনগর গ্রামের হোসেনের ছেলে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার লেলাং ইউনিয়নের  পাট্টল্যেকুল এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১ টি কাটা বন্ধুক ৪ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। সে যুবলীগের রাজনীতিতে সক্রিয় অাছে।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপরাধ ও মাদক ব্যবসার নেতৃত্ব দিয়ে অাসছিলো। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment