কুমিল্লায় নিখোঁজ ছাত্রলীগ কর্মীর লাশ উদ্ধার

কুমিল্লায় নিখোঁজ ছাত্রলীগ কর্মীর লাশ উদ্ধার
কুমিল্লায় নিখোঁজের ৫দিন পর মো. রাব্বি (১৯) নামের এক ছাত্রলীগ কর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জাফরাবাদ এলাকার তার নানার বাড়ির পাশে একটি খাল থেকে শনিবার রাতে ওই লাশ উদ্ধার করে।
রাব্বি দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের খাদঘর গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং বরকামতা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ছিলেন। এ বিষয়ে রাব্বীর মা আনোয়ারা বেগম বাদী হয়ে রাতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। রবিবার মামলাটি জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ কর্মী মো. রাব্বির বাবা দ্বিতীয় বিবাহ করায় তিনি  তার মায়ের সঙ্গে উপজেলার জাফরাবাদ গ্রামে তার নানার বাড়িতে থাকতেন। গত ২৮ আগস্ট তিনি তার নানার বাড়ি থেকে নিখোঁজ হন। এতে তার আত্মীয়-স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন তার মা আনোয়ারা বেগম দেবিদ্বার থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেন।
এদিকে শনিবার সন্ধ্যায় উপজেলার জাফরাবাদ এলাকার একটি খালে দুর্গন্ধ ছড়ালে স্থানীয়রা রাব্বির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ ওই স্থান থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জেলা ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা জানান, রাব্বির লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে।  জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment