রীতি মেনে নববধূকে বরণ করল রণবীরের পরিবার

খুব তাড়াতাড়ি জুহুর ৫০ কোটি টাকার বাংলোতে চলে যাবেন রণবীর-দীপিকা। তার আগে রণবীরের পরিবারে হয়ে গেল নববধূকে স্বাগত জানানোর অনুষ্ঠান। ইতালি থেকে মুম্বাই নেমে রোববার সরাসরি ওই অনুষ্ঠানে হাজির হন নবদম্পতি। তখনই একপ্রস্থ স্বজনদের সঙ্গে ফটোশুট করেন দীপ-বীর। পরিবারের সঙ্গে তোলা তেমনই একটা ছবি ভাইরাল হয়েছে। যেখানে ভাবনানি পরিবারের অন্য সদস্যদের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে মিস্টার অ্যান্ড মিসেস সিং।
আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, লেক কোমো-র বিয়ের অনুষ্ঠানে পাপরাজ্জিরা প্রবেশ করতে পারেননি এবং অতিথিদেরও মোবাইলের ক্যামেরায় স্টিকার মারা হয়েছিল, তাই নবদম্পতির কোনও ক্যান্ডিড মুহূর্ত ভাইরাল হয়নি। একমাত্র ওই দুই তারকার সোশাল সাইটে শেয়ার করা ছবি ছাড়া বিয়ের ছবি বলতে তেমন কিছু নেই। কিন্তু রোববার ভাবনানি পরিবারের নতুন সদস্যের (দীপিকা পাড়ুকোন) সঙ্গে অন্যদের ছবি দেখে বেশ আপ্লুত টিনসেল টাউন। বিবাহিত জীবন সুখকর হোক, সেই ছবিতে এমন কমেন্টস করেছেন অনুরাগীরা। এ দিকে মাস ঘুরলেই ফের কাজে যোগ দেবেন স্বামী-স্ত্রী।

রণবীরের হাতে এখন ‘সিম্বা’র পোস্ট প্রোডাকশন। বিপরীতে সারা আলি খান। পাশাপাশি, করণ জোহরের ‘তখত’, কবীর খানের ‘৮৩’, যা কি না কপিল দেবের বায়োপিক বলে দাবি করা হচ্ছে। এবং জোয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। অন্য দিকে জানা যাচ্ছে, মেঘনা গুলজারের ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment