সুস্মিতা সেনের জন্মদিনে ‘প্রেমিকের’ চমক

সুস্মিতা সেনের জন্মদিনে ‘প্রেমিকের’ চমক

কয়েকদিন আগেই সাবেক বিশ্ব সুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেন ঘুরিয়ে অস্বীকার করেছেন তার সঙ্গে রোমান শল-এর বিয়ের কথা। কিন্তু সেই ‘প্রেমিক’ রোমানই একটি উষ্ণ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সুস্মিতার জন্মদিনে।

সেই ফটোতে দেখা যাচ্ছে সুস্মিতা ঝুঁকে রোমানের বুকে মাথা দিয়ে রয়েছেন। মুখ ঢেকে রয়েছে খোলা চুলে। আর সুস্মিতার মাথায় চুমু এঁকে দিচ্ছেন রোমান।

এই ছবি পোস্ট করেই রোমান লিখেছেন, ‘দেখুন কার জন্মদিন। হ্যাপি বার্থডে মাই জান। আমি জানি আমি কম কথার মানুষ। তাই শব্দ বেছে নিয়েই লিখছি। এটি তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। খুব আনন্দ কর। একটি ভাল বছর কাটাও তুমি। সামনে দারুণ দিন আসছে।’

একই সঙ্গে তিনি লিখেছেন, ‘আই লাভ ইউ ফর এভার।’ এই লাইন ও সুস্মিতাকে ‘আমার জান’ বলে সম্বোধন করেই জল্পনা উসকে দিয়েছেন রোমান।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, ৪৩ বছর বয়সী সুস্মিতা অবশ্য এই বিশেষ দিন তার মা শুভ্রা সেন ও দুই মেয়ে রেনি ও আলিসার সঙ্গে কাটাতে দুবাই রওনা হয়েছেন কয়েক দিন আগেই।

গত সপ্তাহের রোমানের তোলা একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সুস্মিতা। তাতে দেখা যাচ্ছে, সুস্মিতা কোনও প্রার্থনা করছেন।

তবে তার সঙ্গে রোমানের বিয়ের কথা উঠতেই তিনি একটি পোস্টে লিখেছিলেন, ‘যখন সারা পৃথিবী জল্পনায় মত্ত, আমি (জিমে) ট্রেনিং করছি। যদি এই (জিমের) রিং ও সংকল্পের কথা হয়, আমি রাজি রয়েছি। অন্য সব জল্পনা চুলোয় যাক। আমি বিয়ে করছি না।’

ভিডিও লিংক…

বিয়ের কথা অস্বীকার করলেও রোমানের সঙ্গে ‘রোমান্সের’ কথা অবশ্য এড়িয়ে যাননি সুস্মিতা। জন্মদিনে রোমানের নতুন পোস্ট অবশ্য নতুন জল্পনার জন্ম দিল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment