খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা, কী করলেন নিক? (ভিডিও)

খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা, কী করলেন নিক? (ভিডিও)

হাতে লাল চূড়া, গলায় মঙ্গলসূত্র সঙ্গে প্লানজড নেক ড্রেস। এভাবেই বিয়ের পরে দিল্লির এক অনুষ্ঠানে দেখা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক জোনাস। যৌথ জীবনের গোড়া থেকেই যে প্রিয়াঙ্কার প্রতি তিনি খুব যত্নশীল তা-ও বুঝিয়ে দিলেন একটি ছোট্ট কাজেই।

বলিউডের দেশি গার্ল ও তার বিদেশি বরের সেই মিষ্টি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দিল্লিতে ইতিমধ্যেই বেশ ঠান্ডা পড়েছে। অনুষ্ঠানে খোলামেলা পরিবেশে খোলামেলা পোশাকেই আসেন প্রিয়াঙ্কা। সঙ্গে সঙ্গে উঠে গিয়ে নিজের ‘লেডি লাভ’-এর জন্য চেয়ার এগিয়ে দেন নিক।

প্রিয়াঙ্কার ঠান্ডা লাগছে, এই ভেবে নিজের জ্যাকেটটি নতুন বউয়ের গায়ে চাপিয়ে দেন মার্কিন পপ সঙ্গীতশিল্পী। সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা হেসে ওঠেন।

প্রসঙ্গত, দিল্লিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে পর্ব শেষ হয়েছে। এ বার মুম্বাইয়ে রিসেপশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন নব-দম্পতি। আগামী ১৫ ডিসেম্বর বলি-তারকাদের নিয়ে এই রিসেপশন হবে। তবে দীপিকার মতো প্রিয়াঙ্কাও রিসেপশনে তার কোনও প্রাক্তন প্রেমিককে নিমন্ত্রণ জানাবেন না বলে জানা গেছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, নিকইয়ঙ্কার রিসেপশনে শাহিদ কাপুর ও শাহরুখ খান অনুপস্থিত থাকবেন।

ভিডিও দেখতে ক্লিক…

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment