ছারপোকার যন্ত্রণায় হানিমুন ছারখার

মেক্সিকোর এক দম্পতি হানিমুনে উঠেছিলেন এক বিলাশবহুল হোটেলে। গত এক বছর ধরে তারা টাকা জমিয়েছিলেন এর জন্য। কিন্তু ছারপোকা তাদের স্বপ্নভঙ্গ করে দিল।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম মিরর জানায়, নিকোলা গ্রে ও তার স্ত্রী কেরি নিকোলা দুই সপ্তাহের হানিমুন কাটাতে মেক্সিকোর পুয়ের্তো ভালার সন্নিকটে পাঁচ তারকা হোটেল রিয়ো ভালার্তাতে যান।

এক বছর আগে তারা বিয়ে করেছিলেন। এরপর হানিমুনের জন্য টাকা জমাতে থাকেন তারা। শেষপর্যন্ত পর্যাপ্ত টাকাও জমিয়ে ফেলেন তারা।

কাম্ব্রিয়া শহরের ওয়ার্কিংটন থেকে তারা বিমানে উড়ে যান পুয়ের্তো ভালায়। ক্লান্ত হয়ে হোটেলের রুমে ঘুমিয়ে গিয়েছিলেন তারা।

দুই হাজার ডলার খরচ করে বিশাল প্যাকেজ নিয়েছিলেন হোটেল থেকে এ দম্পতি। কিন্তু তাদের সেই হানিমুন নরক বানিয়ে ছেড়েছে ছারপোকা। হ্যাঁ, ছারপোকার যন্ত্রণায় ছারখার হয়ে গেছে তাদের মধুচন্দ্রিমা রাত।

মিররকে নিকোলা বলেন, ‘সকালে ঘুম ভাঙ্গার পর খেয়াল করলাম পায়ে কিসের যেন ছোট ছোট দাগ। বেশ চুলকানি লাগছিল। কিন্তু বুঝতে পারছিলাম না আসলে কী ঘটেছে।’

পরে তার স্ত্রী কেরি ওয়াশরুমে ঢুকতেই দেখেন ছারপোকা দৌড়ে বেড়াচ্ছে এদিক সেদিক।

নিকোলা বলেন, ‘আমি হোটেল কর্তৃপক্ষকে ফোনে জানালাম আমাদের বিছানা পরিবর্তন করে দিতে। তারা ঠিকই বিছানা পরিবর্তন করে দিল ঠিকই, কিন্তু এরপরেও কোনো কাজ হলো।’

বিছানা পরিবর্তন করে বেশ চিন্তামুক্ত হলেও সন্ধ্যায় তারা আবার ছারপোকার আক্রমণে দিশেহারা হয়ে পড়েন। নতুন বিছানায় বসে টিভি দেখতে গিয়ে দেখেন কিসে যেন তাদের কামড় দিচ্ছে। আসলে তাদের জামা কামড়েও ছারপোকা ঢুকে গিয়েছিল।

এমন অবস্থায় তারা জামা কাপড় পরিষ্কার করে ঘুমিয়ে পড়েছিলেন। কিন্তু রাত তিনটার পর আবার ছারপোকার কামড়ে তারা জেগে উঠলেন। তখনই হোটেল কর্তৃপক্ষকে ফোন দিলেন, বিছানা পরিবর্তন করতে।

নিকোলা বলেন, ‘তারা শেষমেস অনেকবার বিছানা পরিবর্তন করলো এরপরেও কাজ হলো না। মূলত ম্যাট্রেসটাই ছিল ছারপোকায় ভরা।’

এ নিয়ে এ দম্পতি বেশ উদ্বেগ প্রকাশ করেন। হোটেলে উঠে এভাবে স্বাস্থ্য নিরাপত্তার ঝুঁকিতে পড়তে হবে, সেটি কোনোভাবেই কল্পনা করেননি তারা। এ নিয়ে হোটেল সেবা নিয়ে তারা বেশ সমালোচনা করেন।

হোটেল কর্তৃপক্ষের কোন মন্তব্য পাওয়া না গেলেও এ দম্পতির হানিমুন নষ্ট হয়ে যাওয়ার এ ঘটনায় অনলাইনে ভাইরাল হয়ে গেলে সমালোচনার ঝড় ওঠে। অনেকে বিলাশবহুল এ হোটেলের সেবা নিয়ে প্রশ্ন তুলেছেন,  কর্তৃপক্ষের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment