নবাবগঞ্জের কুমারবাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী

নবাবগঞ্জের কুমারবাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী

নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নে ৮নং কুমারবাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জেসমিন আহমেদ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ কমিটির সভাপতি আলতাফ মাহামুদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এম.এ বারি বাবুল মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে এম.এ বারি বাবুল মোল্লা বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি চর্চায় উদ্বুদ্ধ করতে হবে। তাহলেই শিক্ষার্থীরা নৈতিকতা সমৃদ্ধ আদর্শ ও আলোকিত মানুষ হিসাবে গড়ে উঠবে। তার জন্য অভিভাবক, প্রতিষ্ঠান কর্তৃপক্ষ, সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম মোস্তাফা শিমু, বারুয়াখালী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান শিকদার, সাবেক চেয়ারম্যান রজ্জব মোল্লা, বারুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক শিকদার, কান্দাবাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ওমর ফারুক, মিরাজুল ইসলাম ফনি, কাজী শাহ্জাহান, নান্নু কাজী, আব্দুল রহিম প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment