দায়িত্ব পালনের সময় প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু

নওগাঁর মহাদেবপুরে ভোটগ্রহণের দায়িত্ব পালনের সময় মাজেদুল ইসলাম (৫০) নামে এক প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্বরত অবস্থায় তিনি মারা যান।

সকাল ৮টায় শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। মাজেদুল ইসলাম মহাদেবপুর হাজী দানেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আজ সকালে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালনের জন্য হঠাৎ মাজেদুল ইসলামের শ্বাসকষ্ট শুরু হয়। পরে তাকে চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবারক হোসেন পারভেজ জানান, মাজেদুল ইসলামের মৃত্যুর পর ওই কেন্দ্রে অন্য প্রিজাইডিং কর্মকর্তাকে নিযুক্ত করা হয়েছে এবং যথাসময়ে ভোটগ্রহণ চলছে।

প্রসঙ্গত, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় দফায় ১১৬টি উপজেলায় চেয়ারম্যান পদে ৩৭৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫৩৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৯৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ১ কোটি ৭৯ লাখ ৯ হাজার ৬ জন এবং ভোটকেন্দ্র ৭ হাজার ৩৯টি। এরই মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে ২৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন নির্বাচিত হয়েছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment