গ্রিল খুলে শিশু চুরি, সাত দিন পর টয়লেটে লাশ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় জানালার গ্রিল খুলে চুরি হওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহর লাশ ৭ দিন পরে উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার বিশারীঘাটা গ্রামের একটি মৎস্য ঘেরের টয়লেটের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনার গত শনিবার মূল হোতা গুলিশাখালী গ্রামের হৃদয় চাপরাশীর (২০) আটক করে পুলিশ।এরপর তার স্বীকারোক্তির ভিত্তিতে থানা পুলিশ টয়লেটের স্লাব তুলে শিশুটির লাশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, শিশু আব্দুল্লাহর লাশ উদ্ধারের পর পিতা মো. সোহাগ হাওলাদার পরণের কাপড় দেখে সন্তানের লাশ শনাক্ত করেন। এ সময় এলাকার শতশত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন।

গত রোববার দিবাগত রাত ৩টার দিকে শিশু আব্দুল্লাহকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার পাশ থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর থেকে থানা পুলিশ, ডিবি পুলিশ ও পিবিআই’র কয়েকটি টিম অভিযানে নামে।

এরপর পর্যায়ক্রমে পুলিশ এই চক্রের ছয়জনকে আটক করে এবং একটি মোটরসাইকেল জব্দ করে। সর্বশেষ গত শনিবার বিশেষ প্রযুক্তি ব্যবহার করে পিবিআই’র একটি দল ঢাকা থেকে হৃদয় চাপরাশীকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী আজ পুলিশ শিশু আব্দুল্লাহর লাশ উদ্ধর করে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment