দুর্ঘটনায় ঝলসে যাওয়া প্রিয়া বিপাশার মুখ

দুর্ঘটনায় ঝলসে যাওয়া প্রিয়া বিপাশার মুখ

বিয়ের ঠিক আগের রাতে দুর্ঘটনাটি ঘটে। যে দূর্ঘটনায় তানহার জীবনে নেমে আসে অন্ধকার। সুন্দর মুখ আর সুন্দর থাকেনা। বিগড়ে যায় চেহারা। এখন কী হবে তানহার? বিয়ে কী হবে? পুড়ে যাওয়া এমন চেহারার মেয়েকে বিয়ে করাতে চায়না দীর্ঘদিনের ভালোবাসার মানুষ জুবায়েরের পরিবার।

কিন্তু পরিবার না চাইলেও জুবাইর তানহাকেই বিয়ে করতে চায়। কারণ কারণ প্রকৃত ভালবাসা সকল কিছুর উর্ধ্বে। এ জন্য পরিবার থেকে ত্যাজ্য হওয়ারও হুমকী আসে জুবায়েরের। শেষ পর্যন্ত কী বিয়েটা হবে? এমন প্রশ্নে উত্তর জানা যাবে ‘গল্পটা শুধু তোমার আমর’ নাটকে।

এতে দুর্ঘটনায় ঝলসে যাওয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া বিপাশা। আর জুবায়েরের চরিত্রে ইমন। আরও অভিনয় করেছেন সাইকা আহমেদ, কাজী উজ্জলসহ অনেকে।

এতে অভিনয় প্রসঙ্গে প্রিয়া বিপাশা বলেন, গল্পটা অনেক টাচি। এমন দুর্ঘটনার শিকার হওয়া আমাদের চারপাশের অনেক নারী রয়েছে। তারা পরিবার ও সমাজে কী ধরনের সমস্যার মধ্য দিয়ে যায় তা নাটকটির শুটিং করতে গিয়ে অনেক কাছ থেকে অনুভব করেছি। আশা করি নাটকটি দর্শকদের অন্যরকম অভিজ্ঞতা দেবে।

আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম। ৭ এপ্রিল রাত ১০টায় নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment