টাইগারকে নিয়ে অনন্যা পান্ডে ও তারা সুতারিয়ার লড়াই

সময়টা এখন বলিউডের নতুন মুখ টাইগার শ্রফের। একের পর এক মুক্তি পাচ্ছে তার ছবি। ‘বাগী’, ‘হিরোপান্তি’র পর এবার প্রকাশ পেয়েছে তার অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’- এর ট্রেলার। আর এ ছবিতেই দেখা যাবে টাইগারকে নিয়ে নায়িকা অনন্যা পান্ডে আর তারা সুতারিয়ার জোর লড়াই।

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। তারপর তিনজনের প্রায় কাউকেই পিছন ফিরে তাকাতে হয়নি। বিশেষ করে আলিয়া-বরুণের উজ্জ্বল ফিল্মি ক্যারিয়ারের কথা সবারই জানা।

ওই ছবির পর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে টাইগার থাকবেন, তা বহু দিন আগেই ঘোষণা করা হয়েছিল। টাইগারের ‘বাগী টু’র বক্স অফিস সাফল্য দেখেই তাকে এ ছবির জন্য বেছে নেওয়া হয়। আর তার বিপরীতে তারা সুতারিয়া ও অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে এ ছবিটি দিয়েই প্রথম বলিউডে পা রাখতে চলেছেন।

শুক্রবারই প্রকাশ্যে এসেছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ এর ট্রেলার। সেখানে দেখা যাবে টাইগার শ্রফকে প্রেমিক হিসাবে জিতে নিতে কলেজ পড়ুয়া অনন্যা ও তারার লড়াই। সব মিলিয়ে রোমান্স, অ্যাকশন, গানে ছবিটি দর্শকদের মন কাড়বে বলেই আশা করা হচ্ছে।

উল্লেখ্য, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এ দেখা গিয়েছিল নায়িকা আলিয়াকে নিয়ে দুই নায়কের লড়াই। আর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে নায়ক টাইগারকে নিয়ে লড়বেন দুই নায়িকা। তবে এ ছবিটি কতটা সাড়া জাগায় সেটাই এখন দেখার বিষয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment