পবিত্র শবে বরাতের রাতে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা: নরপশু গোপাল কৃঞ্চ আটক

পবিত্র শবে বরাতের রাতে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা: নরপশু গোপাল কৃঞ্চ আটক

carrier ac price in Bangladesh

রাঙামাটির কাউখালীতে প্রথম শ্রেণীর ৫ বছর ৭ মাস বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ পাওয়া গেছে।

জঘন্যতম এই ঘটনায় অভিযুক্ত গোপাল কৃঞ্চ দাশ নামের ৫৫ বছর বয়সী এক নরপশুকে গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ।

রোববার রাত সাড়ে এগারোটার সময় পাষন্ড এই নরপশুকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ। পবিত্র শবে বরাত উপলক্ষে উপজেলা সদরের সকলেই যখন মসজিদের এবাদতে মগ্ন, নির্জনতার সুযোগ নিয়ে এই জঘন্যতম ঘটনাটি ঘটিয়ে নরপশু গোপাল কৃঞ্চ।

স্থানীয়রা জানিয়েছে, কাউখালীর পোয়া পাড়া এলাকায় উষা আর্টের পরিচালক নরপশু গোপাল কৃঞ্চ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় তারই দোকানের পার্শ্বোক্ত বাসিন্দা জনৈক …কান্তি দে’র ৫ বছর ৭ মাস বয়সী কন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে পোয়াপাড়ার ইয়াছিন মার্কেটের নীচতলায় নিয়ে আসে।

এসময় তাকে ধর্ষণের চেষ্ঠা চালায় গোপাল। ঘটনাস্থলেই লাগানো সিসিটিভি ক্যামেরায় বিষয়টি রেকর্ড হয়ে যায়। পরবর্তীতে সিসিটিভি’র ফুটেজটি স্থানীয় কয়েকজনের নজরে আসলে গোপালের কুকর্মের বিষয়টি ছড়িয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ঘটনার নির্মমতার শিকার শিশুটির পিতাকে নিয়ে কাউখালী থানায় গিয়ে অভিযোগ দায়ের করে। এদিকে এই খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা গোপালের বাড়ি ঘিরে রাখে।

পরে কাউখালী থানার এসআই হাসানের নেতৃত্বে এএসআই খোরশেদ, এএসআই জলিল, এএসআই নজরুলসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গোপালকে আটক করে থানায় নিয়ে আসে।

রাঙামাটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুপি উল্লাহ আটকের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা এই ধরনের ঘটনার বিষয়টি অত্যন্ত কঠোরভাবে নিয়েছি। দোষী ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণে মামলার প্রস্তুতি চলছে। এদিকে, স্থানীয় এলাকাবাসী জানিয়েছে, গোপালের বিরুদ্ধে এরআগেও অনেকগুলো শিশুকে যৌন নীপিড়নের অভিযোগ রয়েছে।

গত এক মাস আগেও গোপাল অন্য আরেকটি শিশুকে যৌন নিপীড়নের চেষ্ঠা চালিয়েছিলো। সেসময় তাকে কাউখালী থানা পুলিশ আটকও করেছিলো। কিন্তু স্থানীয় প্রভাবশালী এক ব্যবসায়ি ও ক্ষমতাসীন দলের নেতার প্রভাবে তাকে ছাড়িয়ে নেওয়া হয়েছিলো।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment