নববধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

নববধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

পটুয়াখালীর কলাপাড়ায় নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার রাত সাড়ে ৮টায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামের এ ঘটনায় অসুস্থ নববধূকে রাত সাড়ে ১১টার দিকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩২।

মামলার বাদী ও গৃহবধূর স্বামী বরগুনা জেলার আমতলী উপজেলার চাওলালোদা গ্রামের সুজন হাওলাদার জানান, বুধবার বরগুনা উপজেলার আমতলী থেকে উপজেলার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুড় বশার খানের বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন। ওই রাতেই স্থানীয় বখাটে দেলোয়ারের ছেলে রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক ও মন্নান গাজীর ছেলে জাফর মোটরসাইকেলে করে এসে ওই বাড়িতে ঢুকে। পরে ঘরে ঢুকে তারা ওই দম্পতিকে বিভিন্নভাবে হুমকি দেখিয়ে চাঁদা দাবি করে। টাকা না দিলে তাদের মেরে পুলিশে ধরিয়ে দিবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে স্বামীকে আটকে রেখে রাসেল, রফিক, খালেক ও জাফর গাজী  নববধুকে ঘরের পাশে মাঠে নিয়ে নির্যাতন করে। এ সময় নববধূ ও পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। এ ঘটনায় রফিকসহ ৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment