কোম্পানিগঞ্জ স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় পরিবারের মামলা দায়ের

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রীর নাজমুন নাহার ঝুমুরের ধর্ষনের ঘটনায় মামলা করেছে তার পরিবার।

জানা যায়, নিহত স্কুল ছাত্রীর বাবা আব্দুল হানিফ সকালে বাদি হয়ে কোম্পানিগঞ্জ থানায় মামলা করেন। তবে নিদিষ্ট করে কারো নাম উল্লেখ করেননি মামলাতে। অজ্ঞাত নামা হিসাবে মামলায় আসামীদের নাম দেওয়া হয়।

এ বিষয়ে কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সকালে তার পিতা ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করে। তবে কোন নাম উল্লেখ করেন নি। এ দিকে আমরা এ ঘটনার সাথে জড়িতদের বিষয়ে বিশেষ টিম কাজ করছে। পোস্ট মার্টেম রিপোর্ট এর বিষয়ে জানতে চাইলে বলেন তা আরো দু একদিন সময় লাগবে।

উল্লেখ্য ঘূর্ণিঝড় ‘ফণী’র কারণে ভোর থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রবল বেগে বাতাস শুরু হলে বাগানে আম পড়ে। সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সঙ্গে বাড়ির পার্শ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দু’জন ফিরলেও ঝুমুর বাড়িতে ফিরেনি।

পরে পার্শ্ববর্তী সোনিয়া আক্তার নামে এক নারী বাগানের পাশের খালে ভেতরে মেয়েটিকে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়। এসময় পরিবারের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করে। তবে নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment