চুয়াডাঙ্গা বিজিবির অভিযানে স্বর্নের বারসহ পাচারকারী আটক

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা (২৯/০৫/১৯)
চুয়াডাঙ্গা বিজিবি -৬ এর এর চোরাচালান বিরোধী অভিযানে বিজিবির একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার সকাল ৭ টার দিকে ঢাকা থেকে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনে অভিযান চালিয়ে
শহিদুল ইসলাম (৪০) নামক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।
 এ সময় তার দেহ তল্লাশী করে তার পেটের মধ্যে থেকে ৭০০ গ্রাম ওজনের ৬ টি স্বর্নের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ৩০ লক্ষ টাকা। জানা গেছে সে  জেলার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের মৃত জোয়াদ আলী মন্ডলের ছেলে।
এ বিষয়ে চুয়াডাঙ্গা বিজিবি -৬ এর পরিচালক মোঃ হাসান ইমাম জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে  ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনটিতে স্বর্ন পাচার হচ্ছে।
এমন সংবাদের ভিত্তিতে আমরা  চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি)এর পরিচালক মোঃ ইমাম হাসান এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল মেহেরপুর শহর উপকন্ঠে মেহেরপুর-গাংনী রোডে অবদারমোড় নামক স্থান এর সন্নিকটে অবস্থান করে। পরবর্তীতে আনুমানিক সকাল ৮ ঘটিকায় শ্যামলী পরিবহনের নির্দিষ্ট বাসটি এ্যাম্বুশ সাইটে পৌছালে বাসে তল্লাশী চালিয়ে স্বর্ণ চোরাচালানী দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের মৃত জোয়াদ আলীর ছেলে শহিদুল ইসলাম
পরবর্তীতে উক্ত ব্যক্তিকে বিস্তারিত তল্লাশী করলে তার মলদ্বার হতে ০৬ টি স্বর্ণের বার উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধারকৃত ০৬ টি স্বর্ণের বার এর ওজন প্রায় ৭০০ গ্রাম (৬০ ভরি), যার বর্তমান বাজার মূল্য আনুমানিক প্রায় ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা।

আপনি আরও পড়তে পারেন