জগন্নাথপুরে পলাতক আসামী সহ ৪ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরে পৃথক অভিযান পরিচালনা করে ফিরোজ, আঙ্গুর,আল-আমীন ও সৈয়দ আলী নামক ৪ আসামীকে  গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে থানা পুলিশ।
থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী  দিক নির্দেশনায় অত্র থানার এসআই অনিক চন্দ্র দেব সঙ্গীয় অফিসার ফোর্স সহ এক দল পুলিশ জগন্নাথপুর উপজেলার চিলাউড়া (পুঞ্জি)গ্রাম এলাকায় বিশেষ  অভিযান পরিচালনা করে আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী   এই গ্রাম নিবাসী মৃত মোঃ কদরিছ মিয়ার ছেলে মোঃ ফিরোজ মিয়া(৪০)কে গ্রেপ্তার করেন(মামলা নং- সিআর ৩৮/১৭)।
অপরদিকে জগন্নাথপুর থানার  এএসআই মোঃ শাহীন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ বিশেষ  অভিযান পরিচালনা করে আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী  হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার দেশমূখা গ্রাম নিবাসী মৃত মোঃ নতুন মিয়ার ছেলে মোঃ আঙ্গুর মিয়া (৩০)কে গ্রেপ্তার করেন(মামলা নং- জিআর ৫১/১৯)।
এছাড়াও জগন্নাথপুর থানার  এসআই কবির উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্স সহ একদল পুলিশ  গ্রেফতারী অভিযান পরিচালনা করে  জগন্নাথপুর থানার নিয়মিত মামলা নং-১০ এর এজাহার নামীয় আসামী জগন্নাথপুর উপজেলার কাতিয়া(নয়াবাড়ী) গ্রাম নিবাসী মোঃ মাহমুদ মিয়ার ছেলে  মোঃ আল আমিন (২৫)কে গ্রেফতার করেন। এবং উপজেলার সৈয়দপুর গ্রাম নিবাসী মোঃ সৈয়দ আলীকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ডিউটি অফিসার একে জাকির  বলেন,
উপরোক্ত আসামীদেরকে আজ  ১৩ ই জুন রোজ বৃহস্পতিবার  বিজ্ঞ আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন