শেকৃবির হল থেকে ছাত্রলীগ নেতার বিছানাপত্র ফেলে দিলো কর্মীরা

অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) আবাসিক হল থেকে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়ন সরকারের বিছানাপত্র ফেলে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠানে আগেভাগেই চলে গেলে ক্ষুব্ধ হয়ে কিছু কর্মী এসে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের ৩১২ নম্বর রুম থেকে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়ন সরকারের বিছানাপত্র ফেলে দিয়ে যায়।

এ ব্যাপারে শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এসএম মাসুদুর রহমান মিঠু বলেন, সভাপতিকে না জানিয়ে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে নেতাকর্মীদের নিয়ে আগেই চলে গেছে। ইতিপূর্বে সে অনেকবার নিয়মশৃংখলা ভঙ্গ করেছে। এমনকি বিশৃংখলা সৃষ্টির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। ফলে নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে হয়তো বা এ কাজটি করেছে। তবে কে বা কারা করেছে সে ব্যাপারে আমি কিছু জানি না।

এ ব্যাপারে রিয়নের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

রুমে থাকা এক রুমমেট পূর্বপশ্চিমকে জানান, ছাত্রলীগের শনিবারের অনুষ্ঠানে যাওয়ার কিছুক্ষণ পরে তাদের মধ্যে অন্তর্কোন্দলে কয়েকজন ছাত্রলীগকর্মী এসে রুম থেকে বিছানাপত্র বাইরের বারান্দায় ফেলে দিয়ে যায়। তবে এ ব্যাপারে আমরা বেশি কিছু জানি না।

আপনি আরও পড়তে পারেন