অবশেষে ধরা দিয়েছে কালীগঞ্জে পুলিশ মারপিট মামলার ৩ আসামী

রিয়াজ মোল্ল্যা, (ঝিনাইদহ) জেলা প্রতিনিধি:
অবশেষে কালীগঞ্জে পুলিশ সদস্যকে মারপিট মামলার ৩ আসামী পুলিশের হাতে ধরা দিয়েছে। এরা হল-উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত শাহনেওয়াজ কাক্কুর দুই ছেলে শাওন (২৩) ও নয়ন (২৬) এবং একই গ্রামের মৃত ভিকুর ছেলে মুন্না (২৮)। রোববার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে। উল্লেখ্য গত বুধবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কতিপয় যুবকের হাতে নলডাঙ্গা ক্যাম্পের কর্মরত পুলিশ সদস্য শরিফুল ইসলাম আহতের ঘটনায় কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের হয়েছিল। ওই মামলার বাকী ২ জন আসামী এখনো পলাতক রয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, পুলিশ সদস্যকে মারপিটের ঘটনায় গত বুধবার নলডাঙ্গা ক্যাম্পের আইসি আব্দুল আলিম বাদি হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি মামলা করেন। এরপর থেকেই পুলিশ ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা আসামীদের আটকে জোর চেষ্টা চালিয়ে আসছিল। রোববার দুপুরে ওই মামলার ৩ আসামীকে পুলিশ আটক করতে সক্ষম হয়। বাকী ২ জনকেও গ্রেফতারে জোর চেষ্টা চলছে।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুজাত আলী জানান, আটককৃত ৩ জনই ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ক্যাম্পের কর্মরত পুলিশ সদস্য শরিফুল ইসলামের উপর হামলাকারী। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন