ইমরানের কাছে ক্ষমা চাইলেন মিয়াঁদাদ

চলতি মাসের ১১ আগস্ট নিজের ইউটিউব চ্যানেলে ইমরান খানকে নিয়ে বাজে মন্তব্য করেছিলেন জাভেদ মিয়াঁদাদ। ‘ইমরান খান পাকিস্তানের ক্রিকেট ধ্বংস করেছেন’, বলে মন্তব্য করেছিলেন মিয়াঁদাদ। এমনকি রাজনীতির মাঠেও ইমরানকে চ্যালেঞ্জ করার কথা জানিয়েছিলেন তিনি।

তবে এবার অভিযোগের সুর বদলে ফেললেন মিয়াঁদাদ। নিজের বেফাঁস মন্তব্যের জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছেন তিনি। শুক্রবার (২১ আগস্ট) পাকিস্তানের একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মিয়াঁদাদ দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, ‘কাউকে আঘাত করে থাকলে আমার বক্তব্যের জন্য আমি ক্ষমা চাইছি, বিশেষ করে প্রধানমন্ত্রীর কাছে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে পাকিস্তানের পারফরমেন্সে আমি ক্ষুব্ধ ছিলাম। পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বজুড়ে পাকিস্তানের সমর্থকদের প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা আছে।’

দীর্ঘদিন একসঙ্গে ক্রিকেট খেললেও ইমরানের সঙ্গে কোনো সময়ই ভাল সম্পর্ক ছিল না মিয়াঁদাদের। খেলোয়াড়ি জীবনেও তাদের দুজনের বিভিন্ন দ্বন্দ্ব খবরের শিরোনাম হয়েছে অনেকবার।

এর আগে ইমরানকে তুলোধোনা করে নিজের ইউটিউব চ্যানেলে মিয়াঁদাদ বলেন, ‘তুমি আমার অধিনায়ক নও, আমি তোমার অধিনায়ক ছিলাম। আমি রাজনীতিতে এসে তোমার সঙ্গে কথা বলব। পারলে তখন কথা বলো। আমি সবসময় তোমাকে পরিচালনা করেছি, এখন আচরণ করছো সর্বশক্তিমানের মতো।”

‘মনে হয় যেন এই দেশে তুমিই একমাত্র বুদ্ধিমান ব্যক্তি। মনে হয় যেন আর কেউ অক্সফোর্ড, ক্যামব্রিজ বা অন্য কোনো বিশ্ববিদ্যালয়ে যায়নি। মানুষের কথা ভাবতে হবে। তুমি তো দেশের কথা ভাবো না।’

 

 

আপনি আরও পড়তে পারেন