অনুমতি গার্মেন্টস পণ্য আমদানির, এলো সিগারেট

ঢাকা ইপিজেডের গার্মেন্টস এক্সেসরিজ আমদানির অনুপতিপত্র জাল করে আনা হয়েছে সিগারেট। ঢাকা ইপিজেডের হপ ইক বাংলাদেশ লিমিটেড নামের রফতানিমুখি এক পোশাক শিল্প নামে এ সিগারেট আনা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) চট্টগ্রাম বন্দর থেকে কনটেইনারের চালানটি আটক করেছে চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা দল। হপ ইক নামে প্রতিষ্ঠানটি মিথ্যা ঘোষণায় সিগারেটের চালানটি আমদানি করেছে বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা দল। ঢাকা ইপিজেডের আমদানি অনুমতিপত্র জাল করে চালানটি আমদানি করা হয়েছে বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়াজুর রহমান।

ঢাকা ইপিজেডের গার্মেন্টস এক্সেসরিজ আমদানির অনুপতিপত্র জাল করে আনা হয়েছে সিগারেট। ঢাকা ইপিজেডের হপ ইক বাংলাদেশ লিমিটেড নামের রফতানিমুখী এক পোশাক শিল্প নামে এই সিগারেট আনা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) চট্টগ্রাম বন্দর থেকে কনটেইনারের চালানটি আটক করেছে  চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা দল। হপ ইক নামের প্রতিষ্ঠানটি মিথ্যা ঘোষণায় সিগারেটের চালানটি আমদানি করেছে বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা দল।  ঢাকা ইপিজেডের আমদানি অনুমতিপত্র জাল করে চালানটি আমদানি করা হয়েছে বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়াজুর রহমান।

আপনি আরও পড়তে পারেন