টাঙ্গাইলে ট্রাক-অটোরিক্সার সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলে ট্রাক-অটোরিক্সার সংঘর্ষে নিহত ২

মোহাম্মদ শরীফুল ইসলাম

টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক ও সিএন‌জি চা‌লিত অটো‌রিক্সার মুখোমু‌খি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছে আরও ৫ জন। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গারোবাজার-সাগরদিঘী-সখিপুর সড়কের গারোবাজার মুরাইদ ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ির উপজেলার রুদ্রবয়ড়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী শা‌হিনা বেগম (২২), একই উপজেলার চর ভিন্নপুর গ্রামেরর আব্দুর র‌শিদের স্ত্রী করুনা বেগম (৩০)।

এ বিষয়ে ঘাটাইলের সাঘর‌দিঘী ফা‌ঁড়ির ইনচার্জ মো. জা‌কির হোসেন জানান, নিহতের সদস্যরা ভাড়া করা একটি সিএন‌জি চালিত অটোরি‌ক্সাযোগে গাজীপুর থেকে স‌রিষাবা‌ড়ির দিকে যা‌চ্ছিল। দুপুর ২টার দিকে অটোরিক্সাটি গারোবাজার সংলগ্ন মুরাইদ ক‌মিউ‌নি‌টি ক্লি‌নিকে কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক‌টি খা‌লি ট্রাকের মুখোমু‌খি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোরিক্সায় থাকা করুনা বেগম মারা যায়। পরে শিশুসহ ৬ জনকে আহতবস্থায় মধুপুর স্বাস্থ‌্যকমপ্লেক্সে পাঠানোর পর সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় করুনা বেগমের ছোট ভাইয়ের স্ত্রী শা‌হিনা বেগম মারা যায়। ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে

আপনি আরও পড়তে পারেন