‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়নে বোয়ালখালী উপজেলা প্রশাসন

‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়নে বোয়ালখালী উপজেলা প্রশাসন

‘নো মাস্ক, নো সার্ভিস’ এ স্লোগানে বোয়ালখালীতে মাস্ক পরিধান নিশ্চিতকরণ কর্মসূচি পালিত হয়েছে। করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবিলার লক্ষে উপজেলা প্রশাসন এ কর্মসূচি পালন করেন। একই সঙ্গে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার সিও অফিস ও ফুলতল এলাকায় একযোগে এ কর্মসূচি পালিত হয়।

শীতকালে করোনার বিস্তার বৃদ্ধি পেতে পারে। তাই সব ব্যক্তি ও প্রতিষ্ঠানে মাস্ক পরিধান নিশ্চিত করতে সকালে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চৌধুরী, এসআই নেছার সহ বোয়ালখালী থানার পুলিশ এ অভিযানে নামেন। এ সময় মাস্ক না থাকায় কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক, কর্মচারী, যানবাহনের যাত্রী ও পথচারী সহ ১৬ জনকে ৩ হাজার ৩শ’ টাকা অর্থদণ্ড করা হয়েছে।

এসময় মোজাম্মেল হক চৌধুরী বলেন,  শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযানসহ যেভাবেই হোক এই কার্যক্রমের বাস্তবায়ন নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন মাস্ক ছাড়া কাউকে সরকারি ও বেসরকারি অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

আপনি আরও পড়তে পারেন