স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদনহীন ল্যাভ পরিচালনা

স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদনহীন ল্যাভ পরিচালনা

ডাক্তার, নার্স, মেডিকেল এসিস্ট্যান্ট এবং টেকনিশিয়ান দ্বারা ডায়াগনস্টিক সেন্টারের কাজ পরিচালনা না হওয়ার অভিযোগে আনোয়ারার একটি ডায়াগনস্টিক সেন্টার ও একটি ক্লিনিক সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত।


মঙ্গলবার(১৭ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহম্মেদ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন।এসময় বিভিন্ন অভিযোগের ভিত্তিতে উপজেলার বটতলীতে অবস্হিত জনসেবা ডায়াগনস্টিক সেন্টার ও কালিবাড়ির আইডিয়াল ক্লিনিক সিলগালা করা হয়


 জানা যায়, উপজেলার অনুমোদনহীন ও অনুমোদনের মেয়াদ উত্তীর্ণ ১৭ টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার দীর্ঘদিন ধরে কার্যক্রম পরিচালনা করে আসছে।বিভিন্ন অভিযোগের ভিত্তিতে উপজেলার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহম্মেদ বলেন,আনোয়ারার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে প্রশিক্ষণ প্রাপ্ত নার্স,টেকনোশিয়ান, সরকারি অনুমোদন ও চিকিৎসার পর্যাপ্ত পরিবেশ না থাকায় একটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগলা করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন