ওহ মাই গড, ওরা আমার বাচ্চাকে নিয়ে সুন্নতে খতনা করায়ে দিল!

ওহ মাই গড, ওরা আমার বাচ্চাকে নিয়ে সুন্নতে খতনা করায়ে দিল!

ওহ মাই গড, আমি জানতে পারব না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করায়ে দিল! এটা তো একটা ক্রাইম।’

শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে গোপনে একমাত্র ছেলে আরশ রহমানের সুন্নতে খতনা করার অভিযোগে রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সাবেক স্ত্রী মডেল মারিয়া মিম। 

মিম বলেন, সিদ্দিক আমাকে ফোন দিয়ে বলল বাবুকে আজকে দাও, একটা বিয়ের প্রোগ্রামে যাব। আমি বললাম, ওকে ফাইন। দিয়ে আসলাম বাবুকে। পরে ফোন দিল, সাউন্ড পাচ্ছি বাবু কান্না করছে। আমি বললাম, কী হইছে? সিদ্দিক বলল, ওরে তো সুন্নতে খতনা করালাম। ওহ মাই গড, আমি জানতে পারব না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করায়ে দিল! এটা তো একটা ক্রাইম।

একটি পোস্টে মারিয়া মিম লিখেছেন, যেখানে কোর্ট অর্ডার বাচ্চা মর্নিংয়ে যাবে এবং ইভিনিংয়ে চলে আসবে, জাস্ট থাকবে কিছুক্ষণ। আর সেখানে সে এত বড় ডিসিশন নিয়ে নেবে উইদাউট মাই পারমিশন?

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা সন্তানের বাবা-মা হন। গত বছরের অক্টোবরে ছাড়াছাড়ি হয়ে যায় সিদ্দিকুর রহমান ও মারিয়া মিমের। ওই বছরের ১৯ অক্টোবর ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন মিম। এরপর সন্তান আরশ রহমান মা ও বাবার কাছে আদালতের নিয়মেই থাকছিল।

আপনি আরও পড়তে পারেন