বুদ্ধিজীবীদের ঘাতকরা সংসদে আসন গেড়েছে -মোমিন মেহেদী

বুদ্ধিজীবীদের ঘাতকরা সংসদে আসন গেড়েছে -মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বুদ্ধিজীবীদের ঘাতকরা সংসদে আসন গেড়েছে। সরকারের বিভিন্ন স্তরে রাজনীতিকের মুখোশে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজরা দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে।

১৪ ডিসেম্বর বেলা ১১ টায় গীতিকার আহমেদ কায়সার মিলনায়তনে অনুষ্ঠিত ‘বুদ্ধিজীবী দিবস এবং নতুন প্রজন্মেও ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুলক হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার রবীন্দ্র চন্দ্র বাড়ৈ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী, মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব বিনয় বর্মন প্রমুখ।

এর আগে সকাল ৯ টায় বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নতুনধারার রাজনীতিকগণ।   এসময় মোমিন মেহেদী বলেন, বাংলাদেশকে কালোদের হাত থেকে মুক্ত করার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দেয়ার সময় এসেছে। ছাত্র-যুব-জনতার রাজনীতিকরা ঐক্যবদ্ধ হলে দেশের সকল সমস্যা সমাধানে নতুন প্রজন্মের সর্বোচ্চ ভূমিকা থাকবে বলে আমি বিশ^াস করি। আজ জাতিকে কষ্টমুক্ত করতে তারুণ্যের রাজনীতিকরা ০১৭১২৭৪০০১৫ নম্বরে কল করে যোগ দিন। মনে রাখবেন, বায়ান্ন আমাদের প্রেরণা, একাত্তর আমাদের চেতনা, ধর্ম-মানবতা-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-অর্থনীতি রক্ষাই আমাদের লক্ষ্য-উদ্দেশ্য।  

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বুদ্ধিজীবীদের ঘাতকরা সংসদে আসন গেড়েছে।

সরকারের বিভিন্ন স্তরে রাজনীতিকের মুখোশে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজরা দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে। ১৪ ডিসেম্বর বেলা ১১ টায় গীতিকার আহমেদ কায়সার মিলনায়তনে অনুষ্ঠিত ‘বুদ্ধিজীবী দিবস এবং নতুন প্রজন্মেও ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুলক হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার রবীন্দ্র চন্দ্র বাড়ৈ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী, মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব বিনয় বর্মন প্রমুখ।

এর আগে সকাল ৯ টায় বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নতুনধারার রাজনীতিকগণ।   এসময় মোমিন মেহেদী বলেন, বাংলাদেশকে কালোদের হাত থেকে মুক্ত করার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দেয়ার সময় এসেছে। ছাত্র-যুব-জনতার রাজনীতিকরা ঐক্যবদ্ধ হলে দেশের সকল সমস্যা সমাধানে নতুন প্রজন্মের সর্বোচ্চ ভূমিকা থাকবে বলে আমি বিশ^াস করি।

আজ জাতিকে কষ্টমুক্ত করতে তারুণ্যের রাজনীতিকরা ০১৭১২৭৪০০১৫ নম্বরে কল করে যোগ দিন। মনে রাখবেন, বায়ান্ন আমাদের প্রেরণা, একাত্তর আমাদের চেতনা, ধর্ম-মানবতা-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-অর্থনীতি রক্ষাই আমাদের লক্ষ্য-উদ্দেশ্য।  

আপনি আরও পড়তে পারেন