গিভ অ্যান্ড টেকে বাপ্পী-অধরা

গিভ অ্যান্ড টেকে বাপ্পী-অধরা

চিত্রনায়িকা অধরা খানকে সঙ্গে নিয়ে ‘নায়ক’ সিনেমায় অভিনয় করেছিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেছিলেন ইস্পাহানী আরিফ জাহান। মুক্তির পর বাপ্পী-অধরা জুটিকে নিয়ে বেশ আলোচনা হয়েছিল ফিল্মপাড়ায়।

এবার অধরার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। নতুন এ সিনেমাটি পরিচালনা করছেন যুগল নির্মাতা অপূর্ব রানা। সোমবার (১৪ ডিসেম্বর) শুরু হয়েছে এ সিনেমার চিত্রায়ণ। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে চিত্রায়ণে অংশ নিয়েছেন বাপ্পী ও অধরা। এমনটাই জানা গেছে আলাপকালে।

সিনেমাটি প্রসঙ্গে জানতে চাইলে বাপ্পী চৌধুরী সময় নিউজকে বলেন, ফুল কর্মাশিয়াল একটি সিনেমা। এ সিনেমায় আমাকে এক ধরনের সাইকোর চরিত্রে দেখা যাবে। রোমান্টিক-থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। সঙ্গে অ্যাকশন তো থাকছেই। সবমিলিয়ে দর্শক একটি কমপ্লিট প্যাকেজ পাবে এ সিনেমা থেকে।

সিনেমায় ‘লক্ষ্মী মেয়ে’র চরিত্রে অভিনয় করছেন জানিয়ে অধরা খান বলেন, এ সিনেমায় খুব লক্ষ্মী, সহজ সরল এবং সুইট একটি মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। আজ (১৪ ডিসেম্বর) থেকে চিত্রায়ণ শুরু করেছি। টানা দশদিন প্রথম লটের চিত্রায়ণ হওয়ার কথা রয়েছে।

নায়ক বাপ্পীর সঙ্গে তৃতীয়বার, পরিচালক অপূর্ব রানার সঙ্গে দ্বিতীয়বার কাজ করছেন অধরা। জানতে চাইলে স্বভাবসুলভ হাসিতে এ প্রজন্মের নায়িকা বলেন, পরিচালক এবং নায়ক আমার খুবই জানা শোনা। উনাদের সঙ্গে আগে কাজ করেছি। খুব ভালো বোঝাপড়া তৈরি হয়েছে। সে অভিজ্ঞতা থেকে বলতে পারি, দর্শক সুন্দর এবং রুচিশীল একটি কাজ উপহার পাবে।

এর আগে অধরা এবং রোশানকে সঙ্গে নিয়ে ‘উম্মাদ’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করেছিলেন অপূর্ব রানা। ‘গিভ অ্যান্ড টেক’ প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা রানা বলেন, নতুন একটি যাত্রা শুরু করলাম। আমার বিশ্বাস বাপ্পী এবং অধরাকে ভিন্নভাবে দর্শকের সামনে উপস্থাপন করতে পারব। গল্পে ভিন্নতা রয়েছে, রোমান্স-থ্রিলার এবং অ্যাকশন-সাসপেন্স সব থাকছে গল্পে।

ঢাকা ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। ‘গিভ অ্যান্ড টেক’ প্রযোজনা করেছেন শরীফ চৌধুরী। পরিচালনার পাশাপাশি এর গল্পও লিখেছেন অপূর্ব রানা। সংলাপ করেছেন ফেরারী ফরহাদ।

আপনি আরও পড়তে পারেন