কালীগঞ্জে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এমপি নিক্সন চৌধুরী ওসাবেক এমপি নবী নেওয়াজকে সংবর্ধনা

কালীগঞ্জে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এমপি নিক্সন চৌধুরী ওসাবেক এমপি নবী নেওয়াজকে সংবর্ধনা

রিয়াজ মোল্যা, ঝিনাইদহ প্রতিনিধিঃ 

 কেন্দ্রীয় আওয়ামী-যুবলীগের নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী ও সাবেক এমপি নবী নেওয়াজকে পথসভার মাধ্যমে সংবর্ধনা দিয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ। বৃহস্পতিবার দুপুরে উপজেলা যুবলীগের আয়োজনে পথসভাতে বক্তব্য রাখেন প্রধান বক্তা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য জননেতা আনোয়ারুল আজীম আনার।

তিনি অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরেন। উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর হোসেন সোহেলের পরিচালনায় মেইন বাসস্ট্যান্ডে আয়োজিত পথসভা থেকে একটি বিশাল মটরসাইকেল র‌্যালি বেজপাড়া তেলপাম্প থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম-আহ্বায়ক, রাসেল, যুগ্ম আহ্বায়ক হাফিজ, রাজু আহম্মেদ ও শিমুলের আগমনে স্বাগত জানান।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী-যুবলীগের সহ-সভাপতি শিবলী নোমানী, পৌর আহ্বায়ক শফিকুজ্জামান রাসেল, যুগ্ম-আহ্বায়ক, সাখাওয়াৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন ও সেন্টু সহ নেতাকর্মীবৃন্দ ।


এ সমাবেশটি সার্থক করার লক্ষ্যে সার্বিক সহযোগিতা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ ও প্যানেল মেয়র মনিরুজ্জামান রিংকু।
পথসভাতে নিক্সন চৌধুরী বলেন, যুদ্ধাপরাধীদের উত্তরসূরীদের আওয়ামী-যুবলীগে ঠাই হবে না। তিনি ভাস্কর্য নিয়ে আওয়ামীলীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে যুবলীগ প্রস্তুত থাকার আহব্বান জানান।

আপনি আরও পড়তে পারেন