বরিশালে (বাসদদের) উদ্যোগে পথচারীদের ফ্রি মাক্স বিতরণ।

বরিশালে (বাসদদের) উদ্যোগে পথচারীদের ফ্রি মাক্স বিতরণ।

জামাল কাড়াল বরিশাল প্রতিনিধি। 

বাংলাদেশ সমাজতন্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা শাখার উদ্যোগে মাক্স বিতরন। বিশ্বব্যাপি আতংঙ্ক কোভিট (১৯) করোনা দ্বীতিয়দ্বাপে আবার নতুন করে আতংঙ্ক দেখা দেয়ার কারনে নগরীতে বুথ করার মাধ্যমে পথচারী ও সাধারন মাক্স বিহীন মানুষের মাঝে ফ্রি মাক্স সরবরাহ কার্যক্রম শুরু করে ২২ শেে ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোড অশি^নী কুমার টাউন হল চত্বরে বুথ স্থপনের মাধ্যমে এ কর্মসূচির উদ্ধোন করা হয়।


এসময় বাসদ বরিশাল জেলা কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমন বলেন বলেন,করোনা প্রথমধাপে আমরা ব্যাপক কর্মসূচি গ্রহন করে মানুষের ধারে ধারে গিয়ে সেবা পৌছে দেয়ার চেষ্টা করেছি।


পাশাপাশি সেসময়টায় বেকার হয়ে পড়া দিন-মজুর অসহায়দের মধ্যে খাদ্য সরবরাহ পৌছে দিয়ে তাদেরকে অন্ত একবেলা খাবারের মাধ্যমে বাচিয়ে কর্মসূচি গ্রহন করেছে বাসদ বরিশাল জেলা কমিটি।


আজ আমরা এখান থেকে এই কর্মসূচি শুরু করেছি। প্রর্যায়ে ক্রমে বরিশাল নগরীর বিভিন্নস্থান সহ গুরুত্বপূর্ণস্থানে বুথ করে আমাদের সদস্যরা সাধারন মানুদের সচেতনতা সৃষ্টি করার মাধ্যমে তাদের মাঝে ফ্রি মাক্স বিতরন কর্মসূচি বৃদ্ধি করব।


এসময় আরো উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মহানগর দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,প্রচার-প্রকাশনা সম্পাদক বিজন সিকদার,শ্রমীক ফ্রন্ট নেতা জাহাঙ্গীর হোসেন দিদার,মারিয়া,সুজন ও নুসরাত প্রমুখ। 

আপনি আরও পড়তে পারেন