হোঁচট খেল ম্যানইউ

হোঁচট খেল ম্যানইউ

পয়েন্ট খোয়াল ম্যানচেস্টার ইউনাইটেড। লেস্টার সিটির মাঠে স্বাগতিকদের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে রেড ডেভিলরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ২ ম্যাচে জিতে অনেকটা ফুরফুরে মেজাজে থেকেই লেস্টার সিটির মাঠে আতিথ্য নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার মিশনে জয় তুলে নিতেই এদিন মাঠে নামে রেড ডেভিলরা। তাই লেস্টারের মাঠে শুরু থেকেই আক্রমণে ধার সোলশায়ার বাহিনীর।

ম্যাচের শুরু থেকে বেশকিছু সুযোগ তৈরি করে ম্যানচেস্টার। ফল আসে ম্যাচের ২৩ মিনিটে। ব্রুনো ফার্নান্দেজের অ্যাসিস্টে অতিথিদের হয়ে লিড আনেন রাশফোর্ড।

গোল পরিশোধে বেশি সময় নেয়নি লেস্টার। ৮ মিনিট পরেই ম্যাডিসনের বাড়ানো বল গোলে রূপ দিয়ে বেমস সমতায় ফেরান ফক্সদের। প্রথমার্ধে এরপর দু’দলই ব্যবধান বাড়ানোর আপ্রাণ চেষ্টা চালায়। কিন্তু জালের আর ঠিকানা খুঁজে পায়নি কেউই। ফলে সমতায় থেকে বিরতিতে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে ফিরে বেশ কিছুক্ষণ গোলের মুখ দেখেনি দু’দল। অবশেষে ৭৯ মিনিটে হাসি ফোটে রেড ডেভিল শিবিরে। বদলি খেলোয়াড় এডিনসন কাভানির অ্যাসিস্টে এবার অতিথিদের হয়ে স্কোর খাতায় নাম তোলেন ব্রুনো ফার্নান্দেজ।

গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে লেস্টার। কিন্তু তাদের সব চেষ্টাই ব্যর্থ হচ্ছিল। উল্টো জয়ের পথেই এগোনো ম্যানচেস্টার শেষদিকে এসে পথ পরিষ্কার করতে গিয়ে করে বসে ভুল। তুয়ানজেবের আত্মঘাতী গোলে ৮৫ মিনিটে আবারো ম্যাচ ফেরে সমতায়। আর শেষ পর্যন্ত ড্র হয় ম্যাচটি।

আপনি আরও পড়তে পারেন