আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ফজলুল করিম(ফরহাদ ),সাধারণ সম্পাদক,আলতাফ হোসেন

আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ফজলুল করিম(ফরহাদ ),সাধারণ সম্পাদক,আলতাফ হোসেন

মোঃ আবু হানিফ, জেলা প্রতিনিধি – জামালপুর। 


জামালপুরের মেলান্দহে ৬ নং আদ্রা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন গত ০৯ জানুয়ারী ২০২১ ইং শনিবার আদ্রা ইউনিয়ন পরিষদ কুঠের বাজার সংলগ্ন মির্জা আজম ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজি মাঠে দুপুর ০২ ঘটিকায় উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন – বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এম পি। সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন – মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ।

বিশেষ অতিথির বক্তব্য-জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইন্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন চাঁন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ পৌরসভার মেয়র ও  জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য আলহাজ্ব সফিক জাহেদী রবিন, মেলান্দহ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য হাজী দিদার পাশা, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, আদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান ফজলুল করিম (ফরহাদ)সহ জেলা ,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের  নেতৃবৃন্দ  বক্তব্য রাখেন।

এতে সভাপতিত্ব করেন আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক শাখাওয়াত হোসেন তালুকদার ও সন্চালনায় ছিলেন আদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন।

****** সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি, উদ্বোধক,বিশেষ অতিথি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের  সর্বসম্মতিক্রমে  আদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনকে গতিশীল ও শক্তিশালী করতে আদ্রা ইউপি চেয়ারম্যান ফজলুল করিম (ফরহাদ)কে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আলতাফ হোসেনের নাম ঘোষণা করা হয়।

আপনি আরও পড়তে পারেন