টাঙ্গাইলের ধনবাড়ীতে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

টাঙ্গাইলের ধনবাড়ীতে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

টাঙ্গাইল জেলা প্রতিনিধিটাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মনিরুজ্জামান বকল বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ৯৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন পেয়েছেন ৭ হাজার ৮০৪ ভোট।


শনিবার রাত সোয়া ৯টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।


 সকাল ৮টায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়ে বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে পৌর সভার নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়। নির্বাচন সুষ্ঠু করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা ছিল।


দুপুরে ধনবাড়ী সরকারি ডিগ্রি কলেজ কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি সমর্থিত সজল নামের এক যুবক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে বিএনপি প্রার্থীর সমর্থিতরা গিয়ে ওই কেন্দ্রের পার্শ্ববর্তী উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান মিন্টু, নৌকার সমর্থিত কাউছারের বাড়িতে ভাঙচুর চালান। এছাড়া সোহেল নামের আরও একজনের মোটরসাইকেল ভাঙচুর করা হয়।পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনি আরও পড়তে পারেন